বিগ বসে জিততে প্যান্টেই প্রস্রাব বাঙালি অভিনেত্রীর, ঘটালেন অদ্ভুত

ঢাকা, রোববার   ২৩ জানুয়ারি ২০২২,   ৯ মাঘ ১৪২৮,   ১৮ জমাদিউস সানি ১৪৪৩

বিগ বসে জিততে প্যান্টেই প্রস্রাব বাঙালি অভিনেত্রীর, ঘটালেন অদ্ভুত কাণ্ড

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:৪১ ৯ জানুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’ দিন দিন চূড়ান্ত পর্বের দিকে এগিয়ে চলেছে। এরই মধ্যে এই শোয়ের নিয়মিত সদস্যে পরিণত হয়েছেন ‘গোপী বহু’ দেবলীনা ভট্টাচার্য এবং রাশমি দেশাই। দুই অভিন্ন হৃদয় বন্ধুকে বিগ বসের ১৫ নম্বর সিজনে লড়াই করতেও দেখেছে দর্শক।

দেবলীনা ও রাশমি পরস্পরকে এক ইঞ্চিও জমি ছাড়তে চায় না বিগ বসে। টাস্ক জেতবার জেদ এতটাই যে ১৫ ঘণ্টা ধরে এক নাগাড়ে একই স্থানে দাঁড়িয়ে থাকলেন দেবলীনা। পরিস্থিতি এমনই পৌঁছায় যে নিজের প্যান্টে প্রস্রাব পর্যন্ত করতে হয় অসমের বাঙালি কন্যেকে। তবুও তিনি হাল ছাড়েননি এই বাঙালি অভিনেত্রী।

এই টাস্কের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যায়, গ্র্যান্ড ফাইনালের টিকিট পেতে একটি পোল ধরে দাঁড়িয়ে আছেন রাশমি ও দেবলীনা। বাকি প্রতিযোগীদের দায়িত্ব তাদের দাঁড়িয়ে থাকার কাজে বিঘ্ন ঘটানো। পানি, ডিটারজেন্ট, তেল, মশলা থেকে কাপড় কাচার সাবান-সব ছড়ানো হয় তাদের ওপর। একসময় পরিস্থিতি এমন পর্যায়ে যায় যে, দেবলীনা তার ওপর পানি ঢালতে বলেন। কারণ তিনি প্যান্টেই প্রস্রাব করবেন।

দেবলীনা-রাশমির লড়াই এতটাই হাড্ডাহাড্ডি ছিল যে, বিগ বস বাধ্য হয়ে দুজনকে জুতা খুলে ফেলতে বলেন। এরপর কোনোরকম সাপোর্ট ছাড়া তাদের দাঁড়ানোর নির্দেশ দেওয়া হয়। শেষের দিকে দেবলীনার পায়ে এক বালতি পানি ঢেলে দেয়া হয়। এতে পা পিছলে পড়ে যান দেবলীনা। আর এই টাস্ক জিতে নেন রাশমি দেশাই। টাস্ক রাশমি জিতলেও নেটিজেনদের নজর কেড়েছেন দেবলীনা।

দেবলীনার এই কীর্তি দেখে থ নেটিজেনরা। তবে তার মনের জোরের প্রসংশা না করেও থাকতে পারেননি কেউ। একজন লেখেন, ‘এটা বিগ বসের দেওয়া অন্যতম কঠিন টাস্ক। সেই কখন দিনের বেলায় শুরু হয়েছে, এখনও চলছে। একই পজিশনে এইভাবে দাঁড়িয়ে থাকা খুব শক্ত। দারুণ পারফরম্যান্স দেবলীনার’।

ভারতের জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। নৃত্যশিল্পী হিসেবে প্রথম শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। তার আরেক পরিচয় তিনি সংগীতশিল্পী। হিন্দি জনপ্রিয় সিরিয়াল ‘সাথ নিভানা সাথিয়া’র গোপী বউমার চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন তিনি। যাকে সব সময় শাড়ি, গহনা পরিহিত অবস্থায় দেখতে পান দর্শক।

ডেইলি বাংলাদেশ/এনকে

English HighlightsREAD MORE »