মা হলেন অভিনেত্রী তিশা, সন্তানের নামও ঘোষণা

ঢাকা, রোববার   ২২ মে ২০২২,   ৮ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২০ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

মা হলেন অভিনেত্রী তিশা, সন্তানের নামও ঘোষণা

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:২৫ ৫ জানুয়ারি ২০২২   আপডেট: ২২:০১ ৫ জানুয়ারি ২০২২

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা - ছবি: সংগৃহীত

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা - ছবি: সংগৃহীত

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা কন্যা সন্তানের মা হয়েছেন। এরই মধ্যে মেয়ের নাম ঘোষণা করেছেন তিনি। 

বুধবার রাতে এক ফেসবুক স্ট্যাটাসে তিনি এ তথ্য নিশ্চিত করেছেন। স্ট্যাটাসে বাচ্চাকে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন তিশা। 

তিনি জানান, আজ বুধবার (০৫ জানুয়ারি) রাত ৮টা ২৭ মিনিটে তিনি কন্যা সন্তানের জন্ম দেন।  একই সঙ্গে তার মেয়ের নাম ইলহাম নুসরাত ফারুকী রাখা হয়েছে বলে তিশা জানিয়েছেন। 

এর আগে, ২৮ ডিসেম্বর ফেসবুকে নিজেদের ছবি প্রকাশ করে ঘরে নতুন অতিথি আসার অগ্রীম খবর জানান ফারুকী-তিশা দম্পতি। তখন ছবিতে তিশার বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছিল।

২০১০ সালে ১৬ জুলাই ভালোবেসে বিয়ে করেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। তাদের ১১ বছরের সংসার জীবনে প্রথম সন্তান আজ বুধবার জন্ম নিলো।

উল্লেখ্য, বাংলাদেশের একজন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী হচ্ছেন নুসরাত ইমরোজ তিশা। টিভি নাটকের মাধ্যমে তিনি তার অভিনয় জীবন শুরু করেন। তবে গান দিয়েই শুরু হয়েছিল তিশার পথচলা। খুব অল্প সময়ের মধ্যে তিনি সকল শ্রেণীর দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেন। তিনি বিভিন্ন টিভি বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত অভিনয় করছেন। পাশাপাশি কিছু চলচ্চিত্রেও কাজ করেছেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রসমূহ হল নাট্যধর্মী থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার (২০০৯), টেলিভিশন (২০১২), ক্রীড়া নাট্যধর্মী অস্তিত্ব (২০১৬), নাট্যধর্মী ডুব (২০১৭) এবং হালদা (২০১৭)। অস্তিত্ব চলচ্চিত্রে অভিনয় করে তিনি শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। এছাড়া তিনি ১০টি মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেছেন।

ডেইলি বাংলাদেশ/এমকেএ

English HighlightsREAD MORE »