জয়ার বাগানে বাম্পার ফলন

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   ২০ আশ্বিন ১৪২৯,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

জয়ার বাগানে বাম্পার ফলন

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:১২ ৪ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৫:২১ ৪ ডিসেম্বর ২০২১

জয়া আহসান

জয়া আহসান

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। নিজের অভিনয় আর রূপের জাদু দিয়ে জয় করে নিয়েছেন সবার হৃদয়। যারা এই অভিনেত্রীর বিষয়ে খোঁজ খবর রাখেন তারা জানেন বাগান করা জয়ার শখ। নিজ বাসার ছাদ ও ব্যালকনিতে এই শখ পূরণ করেন তিনি।

জয়ার বাগান ও বাসার ব্যালকনির চারপাশে প্রায় শতাধিক ফল ও সবজির গাছ রয়েছে। অভিনেত্রী জানিয়েছেন, করোনায় তার বেশির ভাগ সময় এই বাগানেই কেটেছে। নতুন গাছ লাগানো আর পরিচর্যা করে সময়টা উপভোগ্য করে তুলেছিলেন তিনি। 

এই ছাদ বাগানে সবজি ও ফলের বাম্পার ফলনের ছবি মাঝে মাঝেই সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন জয়া। করলেন আজও। শনিবার বেতের তৈরি ঝুরিভর্তি হলুদের ছবি পোস্ট করে জানালেন এবারো তার ছাদবাগানে হলুদের বাম্বার ফলন হয়েছে।

জিআই ব্যাগের ভেতরে মাটি ফেলে ইস্কাটনের বাসার ছাদে বাগানে এই হলুদ ফলিয়েছেন বলে জানালেন দুই বাংলার এই তারকা। ইট কাঠের এই শহরে উঁচু উঁচু দালানের মধ্যে ছাদবাগান যেন জয়ার স্বস্তির আশ্রয়।

শুধু হলুদই নয়, এই বাগান থেকে বরবটি, ঢ্যাঁড়স, পুঁইশাকসহ আরো অনেক কিছুই তুলে খাচ্ছেন জয়া। ফলনও হচ্ছে প্রচুর। 

এদিকে সম্প্রতি লন্ডন থেকে ফিরেছেন জয়া। মাকে নিয়ে লন্ডনে ঘুরিয়ে বেড়িয়েছেন এ অভিনেত্রী। ঢাকায় ফিরেই জানিয়েছেন শিগগিরই একটা বিজ্ঞাপনচিত্রের শুটিং করবেন তিনি। এরপরই নতুন সিনেমার শুটিংয়ের মনোযোগী হবেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »