ঘুষের বিনিময়ে বলিউডে সুযোগ পেয়েছিলেন রণবীর

ঢাকা, শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২,   ৮ মাঘ ১৪২৮,   ১৬ জমাদিউস সানি ১৪৪৩

ঘুষের বিনিময়ে বলিউডে সুযোগ পেয়েছিলেন রণবীর

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৪৬ ২৯ নভেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

টাকার বিনিময়ে রণবীর সিংকে বলিউডে সুযোগ দিয়েছিল যশরাজ ফিল্মস। সম্প্রতি এমনই দাবি করেছেন অভিনেতা এবং স্বঘোষিত ছবি সমালোচক কমল আর খান।

‘বান্টি অউর বাবলি ২’ ছবির সমালোচনা করতে গিয়ে আচমকাই রণবীরের প্রসঙ্গ তোলেন তিনি। জোর গলায় দাবি করেন, আদিত্য চোপড়া রণবীরকে বলিউডে নিয়ে আসেননি। অভিনেতার বাবার থেকে ২০ কোটি টাকার বিনিময়ে নাকি তাকে নিজেদের ছবিতে সুযোগ দিয়েছিল যশরাজ ফিল্মস।

২০১০ সালে ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন রণবীর। হাসিখুশি, প্রাণোচ্ছ্বল বিট্টু শর্মার চরিত্র করে পেয়েছিলেন ভূয়সী প্রশংসাও। কিন্তু কেআরকে-র মতে, নিজের প্রতিভার জন্য নয়, অঢেল অর্থের জোরেই বলিউডে নিজের জায়গা তৈরি করেছিলেন পর্দার ‘খিলজি’।

তবে এই প্রথম নয়, অতীতেও বলিউডের নানা তারকাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন কমল। এমনকি সালমানের সঙ্গেও বিতণ্ডায় জড়িয়েছিলেন। মাস কয়েক আগে সলমনের ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবি নিয়ে একটি ভিডিও করেছিলেন কমল। 

কিন্তু ছবির প্রসঙ্গ ছাড়াও কোভিড পরিস্থিতিতে সালমানের ভূমিকা নিয়ে তোপ দাগতে ছাড়েননি কমল। এর পরেই তার বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন সালমান। টুইট করে কমল জানিয়েছিলেন, আর কখনো সলমনের ছবি নিয়ে কোনো ভিডিও করবেন না তিনি।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »