রাশমিকাকে দেখতে ৯০০ কিলোমিটার পাড়ি, তবুও দেখা পেলেন না ভক্ত

ঢাকা, শুক্রবার   ০৬ আগস্ট ২০২১,   শ্রাবণ ২২ ১৪২৮,   ২৬ জ্বিলহজ্জ ১৪৪২

রাশমিকাকে দেখতে ৯০০ কিলোমিটার পাড়ি, তবুও দেখা পেলেন না ভক্ত

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:১৭ ২৫ জুন ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

তেলুগু এবং কন্নড় সিনেমায় অভিনয় করেন রাশমিকা মন্দানা। গুগলে ‘ন্যাশনাল ক্রাশ অব ইন্ডিয়া’ লিখলে এই অভিনেত্রীর নাম দেখা যায়। স্বল্পসংখ্যক অভিনেত্রীর মধ্যে রশ্মিকা অন্যতম, যার সিনেমা ১ বিলিয়ন রুপি আয় করে।

এই অভিনেত্রীকে ঘিরে ভক্তদের পাগলামির শেষ নেই। তাকে একবার চোখে দেখার কী কাণ্ডটাই না করল এক ভক্ত! তেলঙ্গনা থেকে কর্নাটক পর্যন্ত ৯০০ কিলোমিটার পথ পাড়ি দিলেন আকাশ ত্রিপাঠী নামের সেই ভক্ত।

জানা যায়, তেলঙ্গনা থেকে ট্রেনে চেপে মাইসোর, সেখান থেকে অটো করে মুগ্গুলা পৌঁছান আকাশ। সেখান থেকে গুগল মানচিত্রের সাহায্য নিয়ে রাশমিকাকে দেখতে কর্নাটকের বিরাজপেটে হাজির হন।

বিরাজপেটে জন্ম নেয়া রাশমিকা বাবা-মায়ের সঙ্গে সেখানেই থাকেন। কিন্তু এই মুহূ্র্তে মুম্বাইয়ে ‘মিশন মজনু’র শুটিং নিয়ে ব্যস্ত। সে কথা জানতেন না আকাশ। আর তাই সেই এলাকার সব পথচারীদের জিজ্ঞাসাবাদ করতে থাকেন। রাশমিকার নাম বলে তার বাড়ির ঠিকানা চাইতে থাকেন। তখনই আকাশকে নিয়ে বাসিন্দাদের মনে সন্দেহ হয়।

এরপর পুলিশ এসে আকাশকে বাড়ি ফিরে যাওয়ার পরামর্শ দেন। তাতেও রাজি হননি নাছোড়বান্ধা আকাশ। তখন তাকে জানানো হয়, রাশমিকা কর্নাটকে নেই, এই মুহূর্তে মুম্বাইয়ে শুটিং করছেন। শেষ পর্যন্ত মন খারাপ করেই বাড়ি ফিরতে হয় ওই রশ্মিকা ভক্তকে।

ডেইলি বাংলাদেশ/টিএএস