রাতের আঁধারে ১০০ বাঁধাকপি গাড়িতে তুললেন মাহি 

ঢাকা, মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১,   চৈত্র ৩০ ১৪২৭,   ২৯ শা'বান ১৪৪২

রাতের আঁধারে ১০০ বাঁধাকপি গাড়িতে তুললেন মাহি 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৪৯ ৫ মার্চ ২০২১   আপডেট: ১৫:৫৩ ৫ মার্চ ২০২১

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। অদ্ভুত সব কাণ্ড করে বেড়ান এই নায়িকা। তার নিত্যনতুন কাণ্ডে এবার যুক্ত হলো নতুন আরেকটি ঘটনা। এর আগে মাহিকে দেখা গেছে মাঝ রাস্তায় কেক কাটতে। কখনোবা মধ্যরাতে মিরপুরের চাপ খেতে যেতেও দেখা গেছে তাকে। এবার তিনি রাতের আঁধারে ১০০টি বাঁধাকপি কিনে গাড়িতে তুলেছেন। 

বৃহস্পতিবার (০৪ মার্চ) বাঁধাকপি নিয়ে আবার একটি ভিডিও প্রকাশ করেন তিনি। যেখানে দলবল নিয়ে গাড়ি থেকে বাঁধাকপি নামাতে দেখা যাচ্ছে তাকে।  

মাহি বলেন, আমি কতগুলো বাঁধাকপি কিনেছি। এখানে ১০০টা বাঁধাকপি আছে। আমার মন চেয়েছে তাই কিনে ফেলেছি। যখন ক্ষেত থেকে তুলছিল, তখন আমি বলি আমাকে ১০০টা দিয়ে যান। চিন্তা করেছি এগুলো বিক্রি করব। প্রতি পিস ১০টাকা হলে বিক্রি করে দেব। 

২০১২ সালে ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে মাহিয়া মাহি বাংলা সিনেমায় পদার্পণ করেন। ভালোবাসার রং এবং অন্যরকম ভালোবাসা ছবির মাধ্যমে আলোচনায় আসেন মাহি। তারপর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক ছবিতে কাজ করে যাচ্ছেন তিনি।

মাহি ঢাকার উত্তরা হাই স্কুল থেকে মাধ্যমিক ও ঢাকা সিটি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন। এরপর তিনি শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনিংয়ের ওপর পড়াশোনা করেন।

‘ম্যাজিক মামণি’ খ্যাত মাহি তার ক্যারিয়ার শুরু করেছিলেন নায়ক বাপ্পি চৌধুরীর বিপরীতে। এরপর তিনি কাজ করেছেন রিয়াজ, শাকিব খান, সাইমন সাদিক, শিপন মিত্র, কলকাতার সোহম, অংকুশ, ওমদের বিপরীতে।

২০১২ সালে সিনেমায় পথচলা শুরু করে এখন পর্যন্ত বহু ব্যবসা সফল সিনেমা তিনি উপহার দিয়েছেন। মাহি কাজ করেছেন ‘দবির সাহেবের সংসার’, ‘পোড়া মন’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশ দ্য লিডার’, ‘অগ্নি’ ও ‘অগ্নি-২’, ‘কৃষ্ণপক্ষ’, ‘জান্নাত’সহ অনেক দর্শক নন্দিত সিনেমায়।

ডেইলি বাংলাদেশ/টিএএস