তামান্না ভাটিয়া ও বিরাট কোহলিকে আইনি নোটিশ

ঢাকা, মঙ্গলবার   ০২ মার্চ ২০২১,   ফাল্গুন ১৭ ১৪২৭,   ১৭ রজব ১৪৪২

তামান্না ভাটিয়া ও বিরাট কোহলিকে আইনি নোটিশ

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১৫ ২৮ জানুয়ারি ২০২১  

তামান্না ভাটিয়া ও বিরাট কোহলি

তামান্না ভাটিয়া ও বিরাট কোহলি

বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়াকে আইনি নোটিশ দিয়েছে কেরালার হাইকোর্ট। অনলাইন রামি গেমসের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়ায় আইনি জটিলতায় পড়েছেন এ অভিনেত্রী। তবে তিনি একা নন, মালায়ালি অভিনেতা আজু ভারগাস, ক্রিকেটার বিরাট কোহলিকেও আইনি নোটিশ পাঠানো হয়েছে।

এমন তথ্যই প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস।

হাইকোর্টে অনলাইন জুয়ার বিরুদ্ধে জনস্বার্থ মামলা দায়ের করেছিল পাওলি ভারাক্কান। মামলার শুনানি শেষে বুধবার (২৭ জানুয়ারি) প্রধান বিচারপতি এস মণিকুমারের নেতৃত্বাধীন কেরালা হাইকোর্টের একটি বেঞ্চ আইনি নোটিশ জারি করেন তাদের বিরুদ্ধে। নোটিশে আগামী দশদিনের মধ্যে জবাব দিতে বলা হয় তাদের। রাজ্য সরকারের কাছেও তাদের অবস্থান জানতে চেয়েছেন আদালত।

পাওলি ভারাক্কান কেরালার থ্রিশুরের বাসিন্দা। মামলায় তিনি উল্লেখ করেন, রামি গেমস দিন দিন অনলাইনে জনপ্রিয় হয়ে উঠছে। যা জুয়ার সমান। আইন করে এর ওপর নিষেধাজ্ঞা জারি করা দরকার। তারকারা এ গেমসে প্রচারে অংশ নিয়ে দর্শকদের আকৃষ্ট করছেন।

এর আগে গত সপ্তাহে অন্ধ্রপ্রদেশ সরকার সব ধরনের অনলাইন গেমিং, বেটিং এবং জুয়া খেলা নিষিদ্ধ ঘোষণা করেছে। তারপর ১৩২টি অ্যাপস এবং ওয়েবসাইটের তালিকা পাঠানো হয়েছে রাজ্যের পক্ষ থেকে। এগুলো বন্ধের ব্যাপারেও পদক্ষেপ নেয়ার দাবি তুলেছেন অনেকে।

ডেইলি বাংলাদেশ/টিএএস