ডিপজলের বাড়িতে জয়-মৌ এর ‘মানুষ কেন অমানুষ’

ঢাকা, বৃহস্পতিবার   ২২ এপ্রিল ২০২১,   বৈশাখ ১০ ১৪২৮,   ০৯ রমজান ১৪৪২

ডিপজলের বাড়িতে জয়-মৌ এর ‘মানুষ কেন অমানুষ’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:০৫ ১৬ জানুয়ারি ২০২১  

জয় চৌধুরী এবং মৌ খান

জয় চৌধুরী এবং মৌ খান

ঢাকার সিনেমার জনপ্রিয় অভিনেতা ডিপজলের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান অমি বনি কথাচিত্র থেকে নির্মিত হচ্ছে নতুন ছবি ‘মানুষ কেন অমানুষ’। শুক্রবার থেকে সাভারে শুটিংয়ের মধ্য দিয়ে ছবির ক্যামেরা ওপেন হয়েছে। মনতাজুর রহমান আকবরের পরিচালনায় এই ছবির প্রধান চরিত্রে অভিনয় করছেন মনোয়ার হোসেন ডিপজল, জয় চৌধুরী ও মৌ খান। 

‘মানুষ কেন অমানুষ’ ছবির শুটিং শুরু হওয়ার আগেমৌলিক গল্পের এই ছবিতে দেখা যাবে, চিত্রনায়ক জয় চৌধুরী একজন নামকরা ব্যবসায়ী। তার সঙ্গে দ্বন্দ্ব তৈরি হবে ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা ডিপজলের। তাদের পরস্পরের সংঘাত নিয়ে এগিয়ে যাবে ছবির গল্প। ট্রাইঅ্যাঙ্গেল কাহিনীচিত্রে তাদের বিপরীতে দেখা যাবে মৌ খানকে। এই তিন চরিত্রকে কেন্দ্র করে পারিবারিক দ্বন্দ্ব-বিরোধ ও প্রেম-ভালোবাসা নিয়ে তৈরি হচ্ছে ‘মানুষ কেন অমানুষ’ ছবি।

সিনেমাটি নিয়ে জয় চৌধুরী বলেন, দীর্ঘ আট বছর পর আবারো অমি বনি কথাচিত্রের ছবিতে ফেরা। ডিপজল আংকেলের এই সংস্থা থেকেই আমি চলচ্চিত্রে পা রাখি। সেই ঘর থেকে আবারো নতুন ছবিতে অভিনয় করছি, এটা সত্যিই আনন্দের। মাঝখানে কেটে গেছে আট বছর, এর মধ্যে ১৪টি ছবিতে অভিনয় করেছি। ডিপজল আংকেলের সঙ্গে এটা যেহেতু আমার দ্বিতীয় ছবি, তাই পুরনো কাজের অভিজ্ঞতা কাজে লাগিয়ে ভালো একটা কাজ উপহার দিতে চাই। আশা করি সবার ভালো লাগবে।

এই চিত্রনায়ক আরো বলেন, মনতাজুর রহমান আকবর স্যারের নির্মাণে এটা আমার দ্বিতীয় ছবি। আমার ও তার বোঝাপড়াটা বেশ ভালো। বিগ অ্যারেঞ্জমেন্টের এই ছবিটি নিয়ে আমরা প্রত্যেকেই আশাবাদী।

ছবিতে আমার বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করছেন মৌ খান। তিনিও এরই মধ্যে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে ঢাকাই ছবির পরিচিত মুখ। সব ঠিক থাকলে চলতি বছরই মৌ আর আমার জুটির রসায়ন দর্শক বড়পর্দায় দেখতে পারবে।

ডিপজলের নিজের গল্পে সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। এতে ডিপজল, জয় ও মৌ ছাড়া আরো অভিনয় করছেন বড় দা মিঠু, রাশেদা চৌধুরী, জ্যাকি আলমগীর, বকুল সৌদাগর, কিরন কুমার ও সেলিমসহ অনেকে। 

এদিকে, পরিচালক মনতাজুর রহমান আকবরের ‘আয়না’ ছবির কাজ শেষ করেছেন চিত্রনায়ক জয় চৌধুরী। এই ছবিতে তার সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা আঁচল।

ডেইলি বাংলাদেশ/টিএএস