মাত্র ১৫ হাজারে মাদককাণ্ডে জামিন পেলেন কমেডিয়ান ভারতী সিং দম্পতি

ঢাকা, রোববার   ২৪ জানুয়ারি ২০২১,   মাঘ ১০ ১৪২৭,   ০৯ জমাদিউস সানি ১৪৪২

মাত্র ১৫ হাজারে মাদককাণ্ডে জামিন পেলেন কমেডিয়ান ভারতী সিং দম্পতি

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:২৮ ২৩ নভেম্বর ২০২০  

ভারতী সিং এবং তার স্বামী হার্ষ লিম্বাচিয়া

ভারতী সিং এবং তার স্বামী হার্ষ লিম্বাচিয়া

জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিংয়ের বাড়িতে অভিযান চালিয়ে গাঁজা উদ্ধার করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তাদের গ্রেফতারের পরে সোমবার দুপুরে ১৫ হাজার রূপির জামিন বন্ড জমার দেয়ার পরে আদালত তাদের জামিন আবেদন মঞ্জুর করেন। 

আদালত রোববার ভারতী সিং ও তার স্বামীকে ৪ ডিসেম্বর পর্যন্ত বিচারকের হেফাজতে জামিন মঞ্জুর করেছেন। 

এর আগে শনিবার (২১ নভেম্বর) এই কমেডিয়ানের মুম্বাইয়ের বাড়িতে অভিযানটি চালানো হয়। একজন মাদক ব্যবসায়ীর কাছে ভারতী ও তার স্বামী হার্ষ লিম্বাচিয়ার নাম শুনে এই অভিযান চালান এনসিবি কর্মকর্তারা।

ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি) বলেছে, ওই দম্পতির বাসায় তল্লাশি চালিয়ে তারা ৮৬.৫ গ্রাম মাদক উদ্ধার করেছে। এ খবর দিয়েছে অনলাইন বিবিসি। এতে বলা হয়, ‘ইন্ডিয়াস বেস্ট ড্যান্সার’ রিয়েলিটি শো’র কো-হোস্ট এই যুগলকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়েছে। ভারতের বিনোদন জগতে মাদকের অবৈধ ব্যবহারের অভিযোগে তাদের বিরুদ্ধে তদন্ত হচ্ছে। তারই অংশ হিসাবে ওই তল্লাশি চালানো হয়।

জুনে আত্মহত্যা করেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তারপর একের পর এক অভিনেতা-অভিনেত্রীর নাম উঠে আসছে মাদকের সঙ্গে।

তারই প্রেক্ষাপটে এই দম্পতির বিরুদ্ধে এমন তদন্তে নেমেছে কর্তৃপক্ষ। উল্লেখ্য, গত ১৪ই জুন মুম্বাইয়ে নিজের ফ্লাটে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত (৩৪)। ওই সময় পুলিশ বলেছিল, তিনি আত্মহত্যা করেছেন।

বার্তা সংস্থা এএনআই’কে তদন্তকারী এক কর্মকর্তা সমীর ওয়াংখেরে বড়েছেন, ভারতী সিং ও তার স্বামীকে মাদক রাখার বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে আটক করা হয়েছে। তবে সরকারি বার্তা সংস্থা পিটিআই বলেছে, এক ড্রাগ বা মাদক ব্যবসায়ীর সাক্ষাৎকারেই উঠে এসেছে ভারতী সিংয়ের নাম। মুম্বাইয়ে নিজের বাড়ি থেকে বের হয়ে ভারতীয় সিং সাংবাদিকদের বলেছেন, আমাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে। আর কিছু না।

উল্লেখ্য, এরই মধ্যে এ সংক্রান্ত তদন্তে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলিউডের প্রথম সারির অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, রাকুলপ্রিত সিং, শ্রদ্ধা কাপুর সহ কয়েকজনকে।

ডেইলি বাংলাদেশ/টিএএস