শ্রাবন্তীকে বিয়ে করার জন্য চিঠি পাঠালেন বাংলাদেশি যুবক

ঢাকা, মঙ্গলবার   ১৫ জুন ২০২১,   আষাঢ় ১ ১৪২৮,   ০৩ জ্বিলকদ ১৪৪২

শ্রাবন্তীকে বিয়ে করার জন্য চিঠি পাঠালেন বাংলাদেশি যুবক

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৩৪ ২৩ নভেম্বর ২০২০   আপডেট: ১৩:৩৩ ২৩ নভেম্বর ২০২০

শ্রাবন্তী চ্যাটার্জী-রায়হান চৌধুরী

শ্রাবন্তী চ্যাটার্জী-রায়হান চৌধুরী

প্রায়ই সমালোচনায় থাকেন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। পর পর তিন বার বিয়ে করেছেন তিনি। তাইতো তিনি নিত্যনতুন ট্রোলের শিকার হচ্ছেন। জানা যায়, তার তৃতীয় বিয়েও নাকি ভাঙনের পথে।

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের জন্য ভারতের নায়িকা শ্রাবন্তী বরাবরে চিঠি লিখেছেন বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়হান চৌধুরী। রবিবার (২২ নভেম্বর) তার ফেসবুক আইডি রায়হান চৌধুরী থেকে এ চিঠি লিখেছেন। তার সামাজিক মাধ্যম ফেসবুকে নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি বরাবরে বিয়ের জন্য চিঠি লেখেন রায়হান। যা পাঠকের জন্য হুবহু তুলে ধরা হলো।

আরো পড়ুন:  প্রেমিকার সঙ্গে অশান্তি, চকলেট বোমা খেলেন প্রেমিক

বরাবর,

প্রিয় শ্রাবন্তী চ্যাটার্জি

বিষয়ঃ- আপনাকে বিবাহ করার জন্য আবেদন।

জনাবা, সবিনয় নিবেদন এই যে, আমি আপনাকে বিবাহ করার জন্য একজন আগ্রহী বর। আমি গত ১০ বছর ধরে আপনাকে পছন্দ করে আসতেছি। আপনাকে কোন রকম বিরক্ত না করেই বুঝাতে চেয়েছি যে আমি আপনাকে বিবাহ করতে চাই। ভালবাসা নামক অভিনয়ে আমি কোন রকম ধোঁকাবাজি করতে আগ্রহী নই। তাই আপনার নিকট দরখাস্ত লিখতে বাধ্য হলাম।

আরো পড়ুন: মালিক শনাক্ত করতে কুকুরের ডিএনএ টেস্ট

এই অগ্রহায়ণের হাল্কা শীতে কম্বলের ন্যায় আমি আপনাকে জড়িয়ে রাখতে চাই। বিশ্বাস করেন, লবণ ছাড়া যেমন তরকারির মজা নেই তেমনি আপনাকে না পেলে আমার জীবনের মূল্য নেই। আপনি আমার বিষয়টা খতিয়ে দেখবেন বলে আমি আশা করছি। তবে এই বিষয়টাও আপনাকে অবহিত করা প্রয়োজন যে, আমি আপনাকে সারাজীবন অনেক সুখেই রাখার চেষ্টা করবো, আর বিয়েতে কোন ধরনের যৌতুক নেওয়া থেকে বিরত থাকিবো।

আরো পড়ুন: শ্বশুরের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করলেন অনশনরত নববধূ

অতএব, এমতাবস্থায় আপনার দৃষ্টি আকর্ষণ করছি যে আমার জন্য এই মূল্যবান উপকারটুকু করে আমাকে চিরদিনের জন্য আপনার জামাই করে স্মরণীয় করে রাখতে আগ্রহী হবেন। আমার আকুল আবেদন, আমাকে আপনার, চতুর্থ জামাই, হিসেবে গ্রহণ করবেন।

নিবেদক, আপনার হবু জামাই

রায়হান সোনার

শ্রাবন্তী চ্যাটার্জি আসেন বিয়ে করি। আপনি থেকে তুমি হয়ে যাই ওকে বাই।

ডেইলি বাংলাদেশ/এএ/জেএস