বাসায় একা পেয়ে কিশোরীকে ধর্ষণ, খালাতো ভাই গ্রেফতার 

ঢাকা, মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২,   ১২ আশ্বিন ১৪২৯,   ২৯ সফর ১৪৪৪

Beximco LPG Gas

বাসায় একা পেয়ে কিশোরীকে ধর্ষণ, খালাতো ভাই গ্রেফতার 

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:২৪ ২২ সেপ্টেম্বর ২০২২  

ফতুল্লা মডেল থানাG ছবি: সংগৃহীত

ফতুল্লা মডেল থানাG ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জ ফতুল্লায় তেরো বছর বয়সী কিশোরীকে ধর্ষণের অভিযোগে খালাতো ভাই সেলিমকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার সকালে তাকে ফতুল্লার মুসলিমনগর এতিমখানা এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত সেলিম ফতুল্লা মডেল থানার মুসলিমনগর এতিমখানা প্রেম রোডস্থ আলমগিরের বাড়ির ভাড়াটিয়া মোজাম আলীর ছেলে।

এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।

জানা যায়, মামলার বাদী ছেলেকে নিয়ে মুসলিমনগর এতিমখানা প্রেম রোডস্থ এলাকায় ভাড়ায় বসবাস করে আসছিলেন। তিনি বিভিন্ন বাসায় ঝিয়ের কাজ করেন ও ছেলে গার্মেন্টসে কাজ করেন। একই বাসায় বাদীর বড় বোনের ছেলে গ্রেফতারকৃত সেলিম একই বাসায় ভাড়ায় বসবাস করে গার্মেন্টসে চাকরি করেন। বাদীর মেয়ে কিশোরগঞ্জে তার এক আত্নীয়ের বাসা থেকে পড়ালেখা করে আসছিলো। ৯ সেপ্টেম্বর বাদীর কিশোরী মেয়ে প্রেম রোডস্থ বাদীর বাসায় বেড়াতে আসে। ১১ সেপ্টেম্বর সকালে ৮ টার দিকে বাদী এবং তার ছেলে ও সেলিম নিজ নিজ কর্মস্থলে চলে যায়। দুপুর সাড়ে ১২টার দিকে সেলিম কাজ থেকে বাসায় ফিরে এসে খালাতো বোনকে একা পেয়ে ধর্ষণ করেন। বিকেল ৫ টার দিকে একই এলাকায় ভাড়ায় বসবাস করা বাদীর বড় মেয়ে বাসায় এলে কিশোরী সম্পূর্ণ ঘটনা খুলে বলে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা সৈয়দ আজিজুল হক জানান, ভুক্তভোগী কিশোরীর মায়ের দায়ের করা ধর্ষণ মামলায় ধর্ষক সোহেলকে গ্রেফতার করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »