বিদেশি মুদ্রার প্রলোভন দেখিয়ে প্রতারণা, গ্রেফতার ৩

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   ১৫ আশ্বিন ১৪২৯,   ০২ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

বিদেশি মুদ্রার প্রলোভন দেখিয়ে প্রতারণা, গ্রেফতার ৩

নোয়াখালী প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:৫৬ ১৮ আগস্ট ২০২২  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

নোয়াখালীতে বিদেশি মুদ্রা দেখিয়ে প্রতারণাকালে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় খবরের কাগজের বান্ডেলের উপর বিশেষ কায়দায় মোড়ানো অবস্থায় ১০০ সৌদি রিয়ালের তিনটি নোট জব্দ করা হয়। 

বৃহস্পতিবার আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। এর আগে বুধবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার একলাশপুর ইউনিয়নের টিভি সেন্টারের পার্শ্ববর্তী স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতাররা হলেন, গোপালগঞ্জ জেলার মোকশেদপুর থানার নয়াদিঘীর পাড় গ্রামের মৃত ফজলুল হকের ছেলে টুটুল, তরসিরামপুর গ্রামের মৃত বাদশা মিয়ার ছেলে মো. ফারুক মিয়া ও সারাজান গ্রামের মো. সবুজ।

বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম। তিনি বলেন, গ্রেফতারকৃত আসামিরা বিদেশি মুদ্রার প্রলোভন দেখিয়ে প্রতারণার ফাঁদে ফেলে মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিত। বুধবার বিকেলে বেগমগঞ্জ থানা পুলিশের একটি দল উপজেলার টিভি সেন্টারের পার্শ্ববর্তী এলাকায় বিদেশি টাকা দেখিয়ে প্রতারণাকালে তাদের গ্রেফতার করে। 

তিনি আরো বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। ওই মামলায় আসামিদের গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার সকালে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।   

ডেইলি বাংলাদেশ/এসআরএস

English HighlightsREAD MORE »