রাজবাড়ীতে আধিপত্য বিস্তারে শ্রমিক গুলিবিদ্ধ

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   ১৫ আশ্বিন ১৪২৯,   ০২ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

রাজবাড়ীতে আধিপত্য বিস্তারে শ্রমিক গুলিবিদ্ধ

রাজবাড়ী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:২৭ ১০ আগস্ট ২০২২   আপডেট: ২০:৪৪ ১৭ আগস্ট ২০২২

গুলিবিদ্ধ শ্রমিক আনোয়ার হোসেন মিয়া- ছবি: ডেইলি বাংলাদেশ

গুলিবিদ্ধ শ্রমিক আনোয়ার হোসেন মিয়া- ছবি: ডেইলি বাংলাদেশ

রাজবাড়ী সদর উপজেলায় পদ্মা নদীর মাঝে বালুমহালের আধিপত্য বিস্তারে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। এতে মো. আনোয়ার হোসেন মিয়া নামে এক ড্রেজার শ্রমিক গুলিবিদ্ধ হয়েছেন।

বুধবার দুপুরে সদর উপজেলার মিজানপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। ঘটনার পরে গুলিবিদ্ধ আনোয়ার হোসেনকে স্থানীয়রা উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যান। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। আনোয়ার হোসেন মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানার বাউসিয়া গ্রামের রফিক মিয়ার ছেলে।

আহত আনোয়ার হোসেন জানান, সকাল ৮টার দিকে তারা চারজন শ্রমিক মিজানপুর ইউনিয়নের চর নরসিংদী এলাকায় গিয়ে বালু উত্তোলন শুরু করেন। এ সময় পাবনা জেলার নাজিরগঞ্জের দিক থেকে একটি স্পিডবোট নিয়ে কিছু সন্ত্রাসী এসে গুলি ছুড়তে থাকেন। এতে তার মাথায় একটি গুলি লাগে।

রাজবাড়ীর বালুমহালের ইজারাদার দিপক কুণ্ডু বলেন, আমরা বৈধ ঘাটে বালু উত্তোলন করেছি। কিন্তু পাবনা জেলার কিছু সন্ত্রাসী এ ঘাটে ফাঁকা গুলি করে আসছিলেন কয়েকদিন ধরে। আজ সরাসরি গায়ে গুলি করে একজন শ্রমিককে আহত করেছেন।

এ ঘটনায় রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, পদ্মা নদীতে গুলির ঘটনা ঘটছে। একজন শ্রমিক গুলিবিদ্ধ হয়েছেন। তবে এ ঘটনা পাবনার জেলার চর জাজিরা এলাকায় ঘটেছে। এ ঘটনায় লিখত অভিযোগ পেলে তদন্ত করা হবে।

ডেইলি বাংলাদেশ/এইচএন/আরএইচ

English HighlightsREAD MORE »