ফরিদপুরে সাড়ে ১৪ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

ঢাকা, শুক্রবার   ০৭ অক্টোবর ২০২২,   ২২ আশ্বিন ১৪২৯,   ১০ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

ফরিদপুরে সাড়ে ১৪ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

ফরিদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০৭ ৮ আগস্ট ২০২২  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ফরিদপুরের ভাঙ্গা বাসস্ট্যান্ড হতে সাড়ে ১ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে তাদের আটক করা হয়।

এ সময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকার, একটি মোটরসাইকেল ও মোবাইল সিম জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, কুমিল্লার লাকসামের আউশপাড়ার মৃত হারুনার রশিদ মজুমদারের ছেলে মো. ফয়সাল (৩২), বরিশালের গৌরনদীর নলচিড়ার মো. ইউনুস খলিফার ছেলে মো. আলামিন (৩২) এবং ও আউশপাড়ার মৃত আব্দুল হাকিম মজুমদারের ছেলে মোশারফ মজুমদার (৪২)।

র‌্যাব-৮, সিপিসি-২ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন তথ্যের ভিত্তিতে সোমবার দুপুরে জানা যায়, গাঁজার চালান নিয়ে প্রাইভেটকার ও মোটরসাইকেলযোগে মাদারীপুর হয়ে ফরিদপুরের উদ্দেশ্যে রওনা করেছেন মাদক ব্যবসায়ীরা। বিষয়টি জানতে পেরে র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার মো. শহিদুল ইসলাম এবং স্কোয়াড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলমের নেতৃত্বে একটি বিশেষ দল ভাঙ্গা বাসস্ট্যান্ডের পাকা রাস্তার ওপর চেকপোস্ট বসিয়ে তাদের আটক করে।

এ সময় তাদের থেকে ১৪ কেজি পাঁচশো গ্রাম গাঁজা উদ্ধার হয়। এছাড়াও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার, একটি মোটরসাইকেল, ৮টি সিম ও ৫টি মোবাইল জব্দ করা হয়।

র‌্যাব জানায়, আটককৃতদের স্বীকারোক্তি থেকে জানা যায়, তারা তিনজন পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন যাবত জব্দকৃত প্রাইভেটকার ও মোটরসাইকেলযোগে ফরিদপুর মহাসড়ক ব্যবহার করে গাঁজার চালান নিয়ে ফরিদপুর জেলার বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিলেন। উদ্ধারকৃত মাদক ও অন্যান্য আলামতসহ আসামিদের বিরুদ্ধে ভাঙ্গা থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »