প্রেমভাটা পড়ায় প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   ১৫ আশ্বিন ১৪২৯,   ০২ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

প্রেমভাটা পড়ায় প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

জামালপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৩৮ ৭ আগস্ট ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

জামালপুরের দেওয়ানগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন জান্নাতুল আফরিন চৌতি নামে এক কলেজশিক্ষার্থী। 

শনিবার বিকেল থেকে উপজেলার চিকাজানি ইউপির পশ্চিম কাজলা পাড়া গ্রামের জাফর আলীর ছেলে আমিনুল ইসলামের বাড়িতে। কলেজ শিক্ষার্থী জান্নাতুল আফরিন চৌতি একই গ্রামের রফিজুল ইসলামের মেয়ে।

জানা গেছে, দীর্ঘ ৪ বছর ধরে তাদের প্রেমের সম্পর্ক রয়েছে। প্রেমভাটা পড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছেন ওই তরুণী।

জানা যায়, তরুণীর সঙ্গে আমিনুল ইসলামের প্রেমের সম্পর্ক দীর্ঘ দিনের। গত শুক্রবার তাকে বিয়ে করার প্রতিশ্রতি দিয়ে ঢাকা থেকে বাড়ি আনার পথে ময়মনসিংহে তাকে রেখে পালিয়ে যায়। চৌতি ময়মনসিংহ থেকে প্রেমিকের বাড়ি এসে অনশনে বসেছেন। 

চৌতি বলেন, আমিনুল ইসলামের সঙ্গে আমার ৪ বছর ধরে সর্ম্পক। সে আমাকে বিয়ে করার কথা বলে আমার সঙ্গে শারীরিক সর্ম্পক করেছে। গত শুক্রবার বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে ঢাকা থেকে বাড়ি আনার পথে ময়মনসিংহ রেখে পালিয়ে যায়। রাতে ময়মনসিংহ থেকে একতা ট্রেনে দেওয়ানগঞ্জ পৌছলে রেলওয়ে পুলিশ আমাকে একা দেখে দেওয়ানগঞ্জ থানায় নিয়া যায়। শনিবার বিকেলে বিয়ের দাবিতে আমিনুল ইসলামের বাড়িতে অনশন করছি। সে আমাকে বিয়ে না করলে আত্মহত্যা করবো।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দস ছালাম জানান, বিষয়টি মীমাংসা করার জন্য চেষ্টা অব্যাহত রয়েছে।

দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি শ্যামলচন্দ্র ধর বলেন, আমিনুল ইসলাম জান্নাতুল আফরিনকে রেখে চুনিয়াপাড়া অন্য এক মেয়ের সঙ্গে বিয়ে হওয়ার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিয়ে পণ্ড করে দিয়েছে। বিষয়টি নিস্পতি করার জন্য স্হানীয় জনপ্রতিনিধিদের দায়িত্ব দেয়া হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »