পুলিশের সহায়তায় দুই মাদরাসাছাত্রকে ফিরে পেল পরিবার

ঢাকা, শনিবার   ০১ অক্টোবর ২০২২,   ১৫ আশ্বিন ১৪২৯,   ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

পুলিশের সহায়তায় দুই মাদরাসাছাত্রকে ফিরে পেল পরিবার

ডোমার (নীলফামারী) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১৪ ৩ আগস্ট ২০২২   আপডেট: ১৮:১৮ ৩ আগস্ট ২০২২

নীলফামারীর ডোমারে নিখোঁজ দুই মাদরাসাছাত্রকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দেয় পুলিশ- ছবি: ডেইলি বাংলাদেশ

নীলফামারীর ডোমারে নিখোঁজ দুই মাদরাসাছাত্রকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দেয় পুলিশ- ছবি: ডেইলি বাংলাদেশ

নিখোঁজের পাঁচদিন পর নীলফামারীর ডোমার উপজেলার ডারকামারী আমজোড়াচাঁদ হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার দুই ছাত্রকে পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে পুলিশ।

বুধবার বিকেল তিনটার দিকে ডোমার থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী ডেস্ক এবং সমাজসেবা কর্মকর্তার মাধ্যমে তাদের পরিবারের কাছে হস্তান্তর করে ডোমার থানা পুলিশ। ঐ দুই মাদরাসাছাত্র হলো- উপজেলার জোড়াবাড়ী এলাকার মো. বাচ্চা মিয়ার ছেলে নুর জামাল ও একই এলাকার আজিজুল ইসলামের ছেলে মো. রিপন ইসলাম।

ডোমার থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ২৯ জুলাই মাদরাসা থেকে দুপুরে খাবারের জন্য বাড়ি যাওয়ার সময় তারা নিখোঁজ হয়। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তাদের না পাওয়ায় ৩০ জুলাই ডোমার থানায় পৃথকভাবে দুইটি সাধারণ ডায়েরি (জিডি) করে দুই পরিবার। এরপর তথ্যপ্রযুক্তির মাধ্যমে সৈয়দপুরে তাদের অবস্থান শনাক্ত করা হয়। এরপর সৈয়দপুরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে রাবেয়া এলাকার লিটনের হোটেল থেকে তাদের উদ্ধার করা হয়। তারা অভিমান করে সৈয়দপুরে চলে যায়।

নুর জামালের বাবা মো. বাচ্চা মিয়া বলেন, আমার ছেলে নিখোঁজ হওয়ায় দুশ্চিন্তা এবং ভয়ে ছিলাম। পুলিশ আমার ছেলেকে ফিরিয়ে দিয়েছে।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন নবী বলেন, দুই মাদরাসাছাত্র অভিমান করে সৈয়দপুরে গিয়ে একটি হোটেলে কাজ শুরু করে। তারা সেখানেই থাকতো। তাদের উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এইচএন

English HighlightsREAD MORE »