গাজীপুরে সড়কে ঝরল নারীসহ ৩ জনের প্রাণ

ঢাকা, সোমবার   ২৬ সেপ্টেম্বর ২০২২,   ১২ আশ্বিন ১৪২৯,   ২৮ সফর ১৪৪৪

Beximco LPG Gas

গাজীপুরে সড়কে ঝরল নারীসহ ৩ জনের প্রাণ

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০২ ২৭ জুলাই ২০২২  

দুর্ঘটনাকবলিত ট্রাক

দুর্ঘটনাকবলিত ট্রাক

গাজীপুরের শ্রীপুর ও জয়দেবপুর থানা এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ তিনজন নিহত হয়েছে।

বুধবার (২৭ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে শ্রীপুর উপজেলার কায়েত পাড়ায় ড্রাম্প ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে দুইজন ও সকাল ১০টায় জয়দেবপুর থানার পিরুজালি গ্রামের ইটভর্তি ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে এক নারীসহ তিনজন নিহত হন।

নিহতরা হলেন, শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের মৃত নবী মৃধার ছেলে ৫০ বছর বয়সী হানিফ মৃধা, তিনি বরমী বাজারের কেন্দুয়া এলাকায় ফলের ব্যবসা করতেন, অপরজন পার্শ্ববর্তী কাপাসিয়া উপজেলার উজলী গ্রামের ৩৫ বছর বয়সী আবুল কালাম আজাদ ও ৩৬ বছর বয়সী নুরুন্নাহার কালিয়াকৈর উপজেলার সিরাজগঞ্জ এলাকার মৃত আলী হোসেনের স্ত্রী। 

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূঁইয়া জানান, নিহত হানিফ মৃধা ফল ব্যবসায়ী ছিলেন। ঘটনার দিন তিনি ব্যবসার জন্য মাওনা চৌরাস্তা থেকে আম কিনে অটোরিকশা দিয়ে বরমী বাজারে তার প্রতিষ্ঠানে যাচ্ছিলেন। অটোরিকশাটি বরমী কায়েতপাড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বালুভর্তি ড্রাম ট্রাক অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই হানিফ মারা যান। এ ঘটনায় আরো দুইজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আবুল কালাম আজাদ মারা যান।

শ্রীপুর থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, স্থানীয়রা ড্রাম্প ট্রাক আটক করে পুলিশে দিয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অপরদিকে, জয়দেবপুর থানার এসআই জুয়েল আফসার জানান, বুধবার সকাল পৌনে ৮টায় জয়দেবপুর থানার পিরুজালি মধ্যপাড়া খলিফা মার্কেট এলাকায় ইটভর্তি ট্রাক ও একটি অটোরিকশার সংঘর্ষ হয়। এ সময় নুরুন্নাহার বেগমসহ আরো চারজন আহত হন। এতে ঘটনাস্থলেই নুরুন্নাহার বেগম মারা যান। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনার পরপরই ট্রাকচালক পালিয়ে গেলেও ট্রাকটি হেফাজতে নেয়া হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »