মদ কেনা নিয়ে দ্বন্দ্বেই খুন হন রানা
15-august

ঢাকা, সোমবার   ১৫ আগস্ট ২০২২,   ৩১ শ্রাবণ ১৪২৯,   ১৬ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

মদ কেনা নিয়ে দ্বন্দ্বেই খুন হন রানা

রাজশাহী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০২ ৬ জুলাই ২০২২   আপডেট: ১৬:৪৯ ২০ জুলাই ২০২২

সোহেল রানা

সোহেল রানা

রাজশাহীতে স্কুলছাত্র সানি হত্যার রেশ না কাটতেই এবার রেল কর্মচারী সোহেল রানাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে মহানগরীর বেলদারপাড়া মুক্তিযোদ্ধা সংসদ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ফারুক হোসেন নামে আরো একজন আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত সোহেল রানা নগরের ১৯নং ওয়ার্ডের শিরোইল কলোনি এলাকার আব্দুল করিমের ছেলে। তিনি রেলওয়ে ওয়েম্যান পদে চাকরি করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মদ কেনা নিয়ে সোহেল ও ফারুকের দ্বন্দ্ব হয়। একপর্যায়ে ফারুক সোহেলকে কুপিয়ে জখম করেন। এতে তিনি গুরুতর আহত হন। এ সময় ধস্তাধস্তিতে রাস্তার ওপর পড়ে গেলে ফারুকও আহত হন। তবে তারা দুইজনই মদ্যপ অবস্থায় ছিলেন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক সোহেলকে মৃত ঘোষণা করেন।

বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, কীভাবে সোহেল নিহত ও ফারুক আহত হয়েছেন তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে স্থানীয়রা জানিয়েছে, ফারুক সোহেলকে ছুরিকাঘাত করেছেন। কিন্তু ফারুক বলেছেন, তারা গাড়ির ধাক্কায় আহত হয়েছেন। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

উল্লেখ্য, গত রোববার রাত সাড়ে ৯টার দিকে পূর্বশত্রুতার জেরে নগরের হেতেম খাঁ সবজিপাড়া এলাকায় স্কুলছাত্র সানিকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত সানি রাজশাহী পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি রফিকুল ইসলাম ওরফে পাখির ছোট ছেলে।

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »