খুলনায় বাসচাপায় এসআই নিহত

ঢাকা, মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২,   ২০ আষাঢ় ১৪২৯,   ০৫ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

খুলনায় বাসচাপায় এসআই নিহত

খুলনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:১৭ ১৮ এপ্রিল ২০২২  

দুর্ঘটনার শিকার মোটরসাইকেল ও বাস-ছবি ডেইলি বাংলাদেশ

দুর্ঘটনার শিকার মোটরসাইকেল ও বাস-ছবি ডেইলি বাংলাদেশ

বাসচাপায় খুলনার সিটিএসবির উপ-পরিদর্শক (এসআই) নাসিম হোসেন নিহত হয়েছেন। নিহত নাসিম হোসেন খুলনার বটিয়াঘাঘটার বিরাট কালবুনিয়া গ্রামের মো. আব্দুল ওয়াদুদ মোল্লার ছেলে।

সোমবার বিকেল ৫টার দিকে রূপসা উপজেলার খুলনা-মোংলা মহাসড়কের ইলাইপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মারা যান এসআই নাসিম। তার সঙ্গী আরোহী শফিকুল ইসলাম গুরুতর জখম অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, খুলনা সিটিএসবি’র এসআই নাসিম তার সঙ্গী শফিকুল ইসলামকে নিয়ে মোটরসাইকেলে বটিয়াঘাটার বাইনতলা থেকে রূপসার দিকে আসছিলেন। তিনি জাবুসা-ইলাইপুর সড়ক হয়ে খুলনা-মোংলা মহাসড়কে মোটরসাইকেল নিয়ে উঠলে মোংলা থেকে রূপসাগামী লোকাল রুটের জ্যোতি পরিবহন নামের যাত্রীবাহী বাসের সঙ্গে ধাক্কা লাগে। সঙ্গে সঙ্গে নাসিম ও শফিকুল ইসলাম ছিটকে রাস্তার উপর পড়ে রক্তাক্ত জখম হয় এবং মোটরসাইকেলটি বাসের নিচে ঢুকে চেসিসের সঙ্গে আটকে যায়। ঐ অবস্থায় বাসচালক মোটরসাইকেলসহ বাস চালিয়ে রূপসা বাসস্ট্যান্ডে চলে আসে। পরে খবর পেয়ে পূর্ব রূপসা বাসস্ট্যান্ড পুলিশ ফাঁড়ির পুলিশ বাসস্ট্যান্ড থেকে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল উদ্ধার করে।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার মোশাররফ হোসেন বলেন, দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল  ও বাসটি উদ্ধার করেছে পুলিশ। তবে বাসচালক ও হেলপার পালিয়ে গেছেন।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

English HighlightsREAD MORE »