অটোরিকশায় ট্রলির ধাক্কা, প্রাণ গেল দুই নারীর

ঢাকা, শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২,   ১৪ মাঘ ১৪২৮,   ২৩ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

অটোরিকশায় ট্রলির ধাক্কা, প্রাণ গেল দুই নারীর

ময়মনসিংহ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:২১ ১৫ জানুয়ারি ২০২২   আপডেট: ১৫:২১ ১৫ জানুয়ারি ২০২২

ঘটনাস্থলে প্রত্যক্ষদর্শীরা

ঘটনাস্থলে প্রত্যক্ষদর্শীরা

ময়মনসিংহের গফরগাঁওয়ে বালুবাহী ট্রলির ধাক্কায় দুই অটোযাত্রী নিহত হয়েছেন। শনিবার দুপুরে গফরগাঁও-ভালুকা আঞ্চলিক সড়কে উপজেলার রাওনা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার সালটিয়া ইউনিয়নের পুখুরিয়া গ্রামের রকিবুল ইসলামের স্ত্রী মাজেদা খাতুন ও চরআলগী ইউনিয়নের চরকামারিয়া গ্রামের মিয়া হোসেনের স্ত্রী বকুলা খাতুন। এ ঘটনায় রাওনা গ্রামের হেলাল খান নামে আরো একজন গুরুতর আহত হয়েছেন।

গফরগাঁও থানার উপপরিদর্শক (এসআই) জাকির হোসেন জানান, দুপুর সাড়ে ১২ টার দিকে রাওনা গ্রামে সড়কের পাশে দাঁড়িয়ে যাত্রী নামাচ্ছিল অটোরিকশাটি। এ সময় বিপরীত থেকে আসা বালুবাহী ট্রলিটি অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মাজেদা খাতুন নিহত হন। আহত হন আরো দুই যাত্রী।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে বকুলা খাতুনকেও মৃত ঘোষণা করেন চিকিৎসক। হেলাল খান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন৷ এ ঘটনায় ট্রলিটিকে উদ্ধার করা হলেও চালক পালিয়ে গেছেন বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

এদিকে, শুক্রবার ভোরে ময়মনসিংহের গফরগাঁওয়ে স্বামীর পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় রোকসানা আক্তার সাদিয়া নামে এক গৃহবধূকে পিটিয়ে ও গলা টিপে হত্যার অভিযোগ করেছেন স্বজনরা। উপজেলার পাগলা থানার নিগুয়ারী ইউনিয়নের গৈয়ারপাড় গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, প্রায় ছয় বছর আগে উপজেলার নিগুয়ারী ইউনিয়নের মাখল শেখ ভিটা গ্রামের মোফাজ্জল হোসেনের মেয়ে রোকসানা আক্তার সাদিয়ার সঙ্গে পার্শ্ববর্তী গৈয়ারপাড় গ্রামের বীর মুক্তিযোদ্ধা কেরামত আলীর ছেলে রাসেল মিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী রাসেল ও তার পরিবারের লোকজন যৌতুকের জন্য সাদিয়াকে শারীরিক, মানসিক নিযাতন করে চাপ দিয়ে নগদ টাকা, আসবাবপত্রসহ প্রায় ১০ লাখ টাকার যৌতুক আদায় করে রাসেল মিয়া ও তার পরিবারের লোকজন। আরো চার লাখ টাকার জন্য চাপ দিতে থাকে তারা। না পেয়ে গত ২০১৯ সালের আগস্ট মাসের ১৮ তারিখে সাদিয়াকে পিটিয়ে রক্তাক্ত করে পিতার বাড়ি পাঠিয়ে দেয় রাসেল মিয়া ও তার পরিবারের লোকজন। পরে সালিশ করে আর মারধর করবে না, যৌতুক দাবী করবে না শর্তে সাদিয়াকে শ্বশুর বাড়িতে ফিরিয়ে নেয়।

ডেইলি বাংলাদেশ/এমআর

English HighlightsREAD MORE »