গাইবান্ধায় মাদক মামলায় নারীর আমৃত্যু কারাদণ্ড

ঢাকা, সোমবার   ২৯ নভেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৫ ১৪২৮,   ২২ রবিউস সানি ১৪৪৩

গাইবান্ধায় মাদক মামলায় নারীর আমৃত্যু কারাদণ্ড

গাইবান্ধা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:১৪ ২৪ অক্টোবর ২০২১  

জেলা ও দায়রা জজ আদালত, গাইবান্ধা

জেলা ও দায়রা জজ আদালত, গাইবান্ধা

গাইবান্ধায় মাদক মামলায় শাহনাজ বেগম নামে এক নারীকে আমৃত্যু কারাদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

রোববার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক  দিলীপ কুমার ভৌমিক এ রায় দেন। একই মামলায় আরেক আসামি রুবেল মিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড ও তিঙ হাজার টাকা জরিমানা করা হয়েছে এবং মাইদুল ইসলাম নামে একজনকে খালাস দেওয়া হয়েছে।

দন্ডপ্রাপ্ত- শাহনাজ বেগম সুন্দরগঞ্জ উপজেলার বজরা কঞ্চিপাড়া গ্রামের আবদুর রহমানের মেয়ে। রুবেল মিয়া গাইবান্ধা সদর উপজেলার হাসেম বাজার গ্রামের মফিজল হকের ছেলে। খালাসপ্রাপ্ত মাইদুল ইসলাম গাইবান্ধা শহরের ফকিরপাড়ার বাবুল মিয়ার ছেলে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ফারুক আহম্মেদ বলেন, শাহনাজ বেগমকে  ৮০ গ্রাম হেরোইন রাখার দায়ে আমৃত্যু কারাদণ্ড এবং ৪০০টি ইয়াবা রাখার দায়ে সাত বছরের কারাদণ্ড দিয়েছেন বিচারক।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ২ এপ্রিল গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা শহরের শনিমন্দির রোডে অভিযান চালায় ডিবি পুলিশ। ঐ সময় শনিমন্দির রোডের হোটেল আর রহমানের সামনে থেকে ৮০ গ্রাম হেরোইন ও ৪০০টি ইয়াবাসহ শাহনাজ বেগমকে এবং ১০০ ইয়াবাসহ রুবেল মিয়াকে গ্রেফতার করা হয়। পরে তাদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় মামলা হয়।

ডেইলি বাংলাদেশ/এআর