গফরগাঁওয়ে কলেজছাত্রীর লাশ উদ্ধার

ঢাকা, সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২২ ১৪২৮,   ২৯ রবিউস সানি ১৪৪৩

গফরগাঁওয়ে কলেজছাত্রীর লাশ উদ্ধার

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৫৯ ৪ অক্টোবর ২০২১  

উদ্ধারকৃত লাশ-প্রতীকী ছবি

উদ্ধারকৃত লাশ-প্রতীকী ছবি

ময়মনসিংহের গফরগাঁওয়ে ফাতেমা আক্তার নামে এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত ফাতেমা উপজেলার নিগুয়ারী ইউনিয়নের মাখল কালদাইর গ্রামের হাফিজ উদ্দিনের মেয়ে। সে স্থানীয়  আলতাফ হোসেন গোলন্দাজ ডিগ্রি কলেজের স্নাতক ২য় বর্ষের শিক্ষার্থী।

মৃতের পরিবার পুলিশ সূত্রে জানা যায়, ফাতেমা আক্তার পরিবারের লোকজনের সঙ্গে রোববার সকালে গফরগাঁওয়ে আসে। পরিবারের লোকজন তাদের প্রয়োজনীয় কাজ করতে যায়, আর ফাতেমা কলেজে চলে যায়। এরপর সময়মতো বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুঁজি করেও পায়নি। বিকেলে খোদাবক্সপুর গ্রামে বুরহান উদ্দিনের পরিত্যক্ত ঘরের পাশে অচেতন অবস্থায় তাকে দেখতে পায় স্থানীয়রা। তারা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

মৃতের ভাই আব্দুল্লাহ বলেন, আমার বোনের সঙ্গে বুরহান উদ্দিনের ছেলে মিরাজের প্রেমের সম্পর্ক ছিল। সে ফাতেমাকে ফোন করে নিয়ে থাকতে পারে। বিকেলে মিরাজ কল করে জানায় যে, আপনাদের মেয়ে আমাদের বাড়িতে আছে এসে নিয়ে যান। পরে মিরাজের বাড়িতে যাওয়ার পথেই সংবাদ পাই আমার বোন হাসপাতালে আছে। পরে হাসপাতালে এসে বোনকে মৃত পাই।

এ ঘটনায় গফরগাঁও থানায় একটি অভিযোগ দিয়েছে মৃতের পরিবার।

গফরগাঁও থানার ওসি অনুকূল সরকার জানান, ময়নাতদন্তের পর লাশ দাফন জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ