নবীনগরে সড়কে ঝরল দুই অবুঝ শিশুর প্রাণ

ঢাকা, বুধবার   ১৪ এপ্রিল ২০২১,   বৈশাখ ১ ১৪২৮,   ০১ রমজান ১৪৪২

নবীনগরে সড়কে ঝরল দুই অবুঝ শিশুর প্রাণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:০৩ ৬ মার্চ ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিশু নিহত হয়েছে। শনিবার দুপুরে উপজেলার বড়িকান্দি ইউপির ধরাভাঙ্গা ও কাইতলা (উত্তর) ইউপির ব্রাহ্মণহাতা গ্রামে পৃথক এই দুর্ঘটনা ঘটে। 

নিহত ইয়ামিন উপজেলার ধরাভাঙ্গা গ্রামের অলিউল্লাহর ছেলে ও আদিব উপজেলার ব্রাহ্মণহাতা গ্রামের মো. শাহ আলমের ছেলে। পুলিশ নিহত দুই শিশুর মরদেহ উদ্ধার করে ২৫০ শয্যা ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠায়।

দুপুর ১টার দিকে শিশু ইয়ামিন বাড়ির সামনের রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় একটি ব্যাটারিচালিত অটোরিকশা তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। পরে স্বজনরা তাকে উদ্ধার করে দ্রুত স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ অটোরিকশা ও এর চালককে আটক করেছে। 

অপরদিকে বেলা ১১টার দিকে উপজেলার ব্রাহ্মণহাতা গ্রামে ট্রাক্টরের চাপায় আদিব নামে অপর শিশু ঘটনাস্থলেই নিহত হয়। স্থানীয়রা ঘাতক ট্রাক্টর ও এর চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

নবীনগর থানার ওসি আমিনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক অটোরিকশা, ট্রাক্টরসহ এর দুই চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।  

ডেইলি বাংলাদেশ/এমকে