২৪ ঘণ্টা পার না হতেই চকরিয়ায় সড়কে ঝরলো আরো দুই প্রাণ

ঢাকা, বৃহস্পতিবার   ২২ এপ্রিল ২০২১,   বৈশাখ ১০ ১৪২৮,   ০৯ রমজান ১৪৪২

২৪ ঘণ্টা পার না হতেই চকরিয়ায় সড়কে ঝরলো আরো দুই প্রাণ

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৫৮ ২৭ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৩:০৪ ২৭ ফেব্রুয়ারি ২০২১

২৪ ঘণ্টা পার না হতেই চকরিয়ায় সড়কে ঝরলো আরো দুই প্রাণ

২৪ ঘণ্টা পার না হতেই চকরিয়ায় সড়কে ঝরলো আরো দুই প্রাণ

২৪ ঘণ্টা পার না হতেই বাসের ধাক্কায় মাইক্রোবাসের চালকসহ দুইজন নিহত ও নয়জন আহত হয়েছেন। শনিবার সকাল ৭টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার ইসলামনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতরা সবাই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতরা হলেন- চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউপির মো.হোসেনের ছেলে মাইক্রোবাস চালক এনামুল হক, পেকুয়ার শিলকালির চাঁদ মিয়ার ছেলে মাইক্রোবাসের যাত্রী আবু তালেব।
 
আহতরা হলেন- চকরিয়া পৌরসভার দিগরপানখালীর সুনিল দাশ, পৌরসভার থানা সেন্টারের আবদুল হাকিম, স্টেশন পাড়ার জাফর আলম, খুটাখালীর তাফসির, ফাঁসিয়াখালীর ছাইরাখালীর জাকেরিয়া, সাহারবিলের শুভ, মালমুঘাটের মতিউর রহমান, একই এলাকার আবদুর রহিম এবং খুটাখালীর ওসমান গনি।

চিরিংগা হাইওয়ে থানার এসআই সিরাজুল ইসলাম জানান, শনিবার সকালের দিকে চিরিংগা থেকে একটি মাইক্রোবাস চট্টগ্রাম যাচ্ছিলো। এসময় কক্সবাজারমুখি এনা পরিবহনের একটি বাস ইসলামনগর পৌছালে মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে গিয়ে চালকসহ দুইজন নিহত হয়। এসময় মাইক্রোবাসের আরো ৯ জন যাত্রী আহত হয়। 

পরে স্থানীয়রা ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে চিকিৎসকরা আহতদের সবাইকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

তিনি আরো বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি আটক করা হয়েছে। এনা পরিবহনের চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। এঘটনা মামলা দায়ের হয়েছে এবং লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চকরিয়ার বানিয়ারছড়ার আমতলী এলাকায় পিকআপের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হন। এতে আরেক মোটরসাইকেল আরোহী গুরতর আহত হন। তিনি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন।

ডেইলি বাংলাদেশ/জেএস