পুলিশের কান কামড়ে পালিয়ে গেল আসামি!

ঢাকা, বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১২ ১৪২৭,   ০৯ রবিউস সানি ১৪৪২

পুলিশের কান কামড়ে পালিয়ে গেল আসামি!

হবিগঞ্জ প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:০০ ২৮ অক্টোবর ২০২০   আপডেট: ১০:১৩ ২৮ অক্টোবর ২০২০

আহত এএসআই মতিয়ার রহমান

আহত এএসআই মতিয়ার রহমান

হবিগঞ্জে এক পুলিশ সদস্যের কান কামড়ে আসামি পালিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে। গুরুতর আহত ওই পুলিশ সদস্যকে প্রথমে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

মঙ্গলবার বিকেলে হবিগঞ্জ শহরের গরুর বাজার এ ঘটনাটি ঘটে। আহত এএসআই মতিয়ার রহমান চৌধুরী বাজার পুলিশ ফাঁড়িতে কর্মরত রয়েছেন।

চৌধুরী বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সাইফুল ইসলাম জানান, শহরের চৌধুরী বাজার এলাকার খাদ্য গুদাম রোডের হিরণ মিয়ার ছেলে আব্দুল হাসিমের বিরুদ্ধে একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা ছিল। মঙ্গলবার বিকেলে ফাঁড়ির একদল পুলিশ আব্দুল হাসিমকে তার নিজ বাসায় গ্রেফতার করতে যায়। এ সময় আসামি ও তার স্বজনেরা পুলিশের ওপর হামলা চালায়। হামলায় এএসআই মতিয়ার রহমান গুরুতর আহত হয়েছেন।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) দৌস মোহাম্মদ বলেন, আসামি আটক করতে গেলে তার স্বজনেরা পুলিশের ওপর হামলা চালায়। এ ঘটনায় এক পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছে। তার কানে গুরুতর জখম হয়েছে। এ ব্যাপারে পালিয়ে যাওয়া আসামি এবং তার ভাইকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

গত ১৪ অক্টোবর বানিয়াচং উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামে আসামি ধরতে গেলে চার পুলিশ সদস্যকে পিটিয়ে হ্যান্ডকাফসহ আসামিকে ছিনিয়ে নিয়ে যায় স্বজনেরা। এ ঘটনায় এখনো পালিয়ে যাওয়া আসামিকে আটক করতে পারেনি পুলিশ।

ডেইলি বাংলাদেশ/জেএইচ