কিশোরগঞ্জে তরুণীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

ঢাকা, শনিবার   ২৮ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৪ ১৪২৭,   ১১ রবিউস সানি ১৪৪২

কিশোরগঞ্জে তরুণীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

কিশোরগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:০৬ ২০ অক্টোবর ২০২০  

গ্রেফতার যুবক জাহাঙ্গীর

গ্রেফতার যুবক জাহাঙ্গীর

কিশোরগঞ্জের কটিয়াদীতে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত জাহাঙ্গীর আলম নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে র‌্যাব। জাহাঙ্গীর একই গ্রামের মাইনুদ্দিনের ছেলে। রোববার বিকেলে কটিয়াদী উপজেলার কামারকোনা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, কটিয়াদী উপজেলার দক্ষিণ লোহাজুড়ি গ্রামের তরুণী রোববার দুপুরের দিকে সিএনজি চালিত অটোরিকশায় করে কিশোরগঞ্জ শহরে তার বোনের বাড়িতে যাচ্ছিল। কিশোরগঞ্জ-কটিয়াদী সড়কের পুলেরঘাট বাজারের আগে পৌঁছালে সিএনজির অন্য যাত্রীরা নেমে যায়। অটোরিকশায় থাকা জাহাঙ্গীর আলম মেয়েটিকে মারপিট করে অন্য একটি সিএনজিতে তুলে নিয়ে যায়। এ সময় তার সঙ্গে থাকা মোবাইল ফোন নগদ টাকা ছিনিয়ে নেয়। পরে তাকে একটি ঘরে নিয়ে ধর্ষণ করে। সন্ধ্যার পর তাকে সিএনজিচালিত অটোরিকশায় বাজিতপুর উপজেলার পিরিজপুর বাজারে নিয়ে নামিয়ে দেয়। মেয়েটি বাড়িতে গিয়ে ঘটনা জানালে র‌্যাবের কাছে বিষয়টি জানায় স্বজনরা। ঘটনার পর পর সেই রাতেই র‌্যাব-১৪ তাকে আটক করে কটিয়াদী থানা পুলিশের কাছে সোপর্দ করে। 

হোসেনপুর সার্কেলের অ্যাডিশনাল এসপি মো. সোনাহর আলী জানান, সোমবার ভিকটিম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে জাহাঙ্গীর আলমকে আসামি করে একটি মামলা করেন। গ্রেফতার আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ