রণবীরের সঙ্গে বিকিনিতে ক্যাটরিনা, মুখ খুললেন দীপিকা

ঢাকা, শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০,   চৈত্র ২০ ১৪২৬,   ০৯ শা'বান ১৪৪১

Akash

রণবীরের সঙ্গে বিকিনিতে ক্যাটরিনা, মুখ খুললেন দীপিকা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:২৮ ১৯ ফেব্রুয়ারি ২০২০  

রণবীর কাপুর, ক্যাটরিনা কাইফ এবং দীপিকা পাড়ুকোন

রণবীর কাপুর, ক্যাটরিনা কাইফ এবং দীপিকা পাড়ুকোন

রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের জন্য ক্যাটরিনা কাইফের দিকেই আঙুল তোলেন দীপিকা পাড়ুকোন। তার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই নাকি ক্যাটরিনার সঙ্গে অবৈধভাবে সম্পর্কে জড়িয়ে পড়েন রণবীর। তার জেরেই শেষ পর্যন্ত সম্পর্কের বাঁধন ছিঁড়ে বেরিয়ে আসেন দীপিকা। 

রণবীর কাপুর আর ক্যাটরিনার সম্পর্কের শুরুতে বলিউডে এ নিয়ে সমালোচনা কম হয়নি। সেই সময় বম্বে বেলভেট-এর শুটিংয়ের মাঝে বেশ কয়েকদিনের জন্য ছুটি নিয়ে ক্যাটরিনাকে সঙ্গে নিয়ে স্পেনের ইবিজায় পাড়ি দেন রণবীর কাপুর। ইবিজার সৈকতে ক্যাটরিনার বিকিনি ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় হৈ চৈ।

রণবীরের সঙ্গে ইবিজার সৈকতে ক্যাটের লাল, সাদা বিকিনি পরিহিত ছবি নিয়ে সংবাদমাধ্যমে যখন জোর শোরগোল শুরু হয়ে যায়, সেই সময় বিষয়টি নিয়ে মুখ খোলেন দীপিকা পাড়ুকোন।

ছুটির ছবি প্রকাশ্যে আসায় ক্যাটরিনা যখন সাংবাদিকদের উপর বিরক্ত, তখনই মুখ খুলেন দীপিকা। তিনি বলেন, যখন কেউ সেলিব্রিটি হয়ে যান, তখন তারা পাবলিক ফিগার। তাই সব সময় বুঝেশুনে পদক্ষেপ নেয়া উচিত। কোথায় যাবেন, কীভাবে যাবেন সে দিকে নজর রাখা উচিত। তাই সংবাদমাধ্যমকে দোষারোপ না করে, সেলিব্রেটিদের নিজেদের সাবধান হওয়া উচিত বলেও মন্তব্য করেন দীপিকা পাড়ুকোন।

বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রণবীর কাপুর, অন্যদিকে ক্যাটরিনা ভিকি কৌশলের সঙ্গে ডেট করছেন বলে শোনা যাচ্ছে। যদিও বিকির সঙ্গে সম্পর্কের কথা এখনো পর্যন্ত স্বীকার করেননি ক্যাটরিনা কাইফ।

ডেইলি বাংলাদেশ/টিএএস