ধুনটে দুই গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার 

ঢাকা, শুক্রবার   ০৫ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭,   ১৩ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

ধুনটে দুই গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার 

বগুড়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২৭ ১০ অক্টোবর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বগুড়ার ধুনটের পৃথক গ্রাম থেকে দুই গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত ও বৃহস্পতিবার দুপুরে মরদেহ দুটি উদ্ধার করা হয়। 

নিহতরা হলেন- উপজেলার বিশ্বহরিগাছা গ্রামের সুমন খানের স্ত্রী মিম খাতুন ও বড়চাপড়া গ্রামের সোহেল রানার স্ত্রী ছাবিনা খাতুন।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন জানান, ছয় মাস আগে উপজেলার বেলকুচি গ্রামের মিম খাতুনের সঙ্গে সুমন খানের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। বৃহস্পতিবার দুপুরে স্বামীর ঘরের আড়ার সঙ্গে গৃহবধূকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় প্রতিবেশীরা। পরে ঘটনাটি পুলিশকে জানালে মরদেহ উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়। 

অপরদিকে আট মাসে আগে উপজেলার বড়চাপড়া গ্রামের ছাবিনা খাতুনের সঙ্গে সোহেল রানার বিয়ে হয়। বিয়ের পর সোহেল রানা ঘর জামাই হন। এতে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। বুধবার রাতে কোনো এক সময় গৃহবধূ ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

তিনি আরো জানান, মরদেহ দুটির ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এসব ঘটনায় দুটি অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ