ইংল্যান্ডে পাওয়া গেল আরেক রোনালদোকে!
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=127558 LIMIT 1

ঢাকা, বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৮ ১৪২৭,   ০৫ সফর ১৪৪২

ইংল্যান্ডে পাওয়া গেল আরেক রোনালদোকে!

স্পোর্টস ডেস্ক   ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৮ ২০ আগস্ট ২০১৯  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

সময়ের সেরা ফুটবলার জুভেন্তাস তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তাকে নিয়ে সৃষ্টি হলো এক নতুন আলোচনা। ইংল্যান্ডে তারই মত দেখতে এক ব্যক্তির খোঁজ পাওয়া গেছে।  বিওয়ার আবদুল্লাহ নামের এ ব্যক্তি পেশায় নির্মাণ শ্রমিক। ইতোমধ্যেই নকল এ রোনালদোর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

আবদুল্লাহর জন্মস্থান ইরাকে। তবে কিছুদিন আগে জীবিকার তাগিদে ইংল্যান্ডে পাড়ি জমান তিনি। ডার্বিশায়ারে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করেন তিনি। একেবারে সাধারণ জীবন যাপন করা এ নির্মাণ শ্রমিক হঠাৎ করেই জনপ্রিয়তা পেয়ে গেছেন। শেন ডগলাস নামের এক দোকানি আবদুল্লাহর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করলে তা মুহূর্তের মধ্যেই ছড়িয়ে পড়ে।

জনপ্রিয়তা পাওয়ার পর থেকেই এ নকল রোনালদো অবশ্য নিজেকে রোনালদোর মতো সাজিয়ে রাখছেন। চুলের স্টাইল, থেকে জামা কাপড় সবকিছুতেই তিনি রোনালদোকে নকল করছেন। তাই প্রথম দেখায় যে কেউই আবদুল্লাহকে রোনালদো ভেবে ভুল করবে।

এমন জনপ্রিয়তায় খুশি ইরাকি এ কুর্দি। নিজের উচ্ছ্বাস প্রকাশ করে তিনি বলেন, 'আমি উত্তর ইরাকের একজন কুর্দি। আমি দেশে থাকলে মানুষজনের মনোযোগের কেন্দ্রবিন্দুতে থাকি। অনেকেই এসে আমার সঙ্গে ছবি তুলতে চায়। আমার মজাই লাগে। আমি কাউকে মানা করি না। সবার সঙ্গে ছবি তুলি। অনেক মানুষ আমাকে রোনালদোইভাবে। আমি যে রোনালদো নই, অন্য কেউ, সেটা বুঝতে পারে না।'

ডেইলি বাংলাদেশ/আরএস