বার্সার চিন্তা বাদ দিয়ে জুভেন্টাসের পথে ডি মারিয়া
15-august

ঢাকা, শনিবার   ১৩ আগস্ট ২০২২,   ২৯ শ্রাবণ ১৪২৯,   ১৪ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

বার্সার চিন্তা বাদ দিয়ে জুভেন্টাসের পথে ডি মারিয়া

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৪৪ ২৮ জুন ২০২২   আপডেট: ১১:৪৪ ২৮ জুন ২০২২

আনহেল ডি মারিয়া

আনহেল ডি মারিয়া

পিএসজিকে আনুষ্ঠানিকভাবে বিদায় বলার আগে নিজের নতুন গন্তব্যর চিন্তা করছিলেন আনহেল ডি মারিয়া। সাবেক এই রিয়াল মিডফিল্ডারও বার্সেলোনায় খেলার ব্যাপারে নিজের আগ্রহের কথা জানিয়েছিলেন। তবে বার্সেলোনার নিরবতায় শেষ পর্যন্ত নিজের পরবর্তী গন্তব্য হিসেবে জুভেন্টাসকেই বেছে নিচ্ছেন তিনি।

জুভেন্টাসের সঙ্গে আলোচনা হচ্ছিল ডি মারিয়ার। তবে বার্সেলোনার আগ্রহের খবর জানার পর জুভেন্টাসের সঙ্গে সেই যোগাযোগে কিছুটা যতি টেনেছিলেন তিনি। তবে বার্সেলোনার তরফ থেকে এতদিনেও তাকে কোনো আনুষ্ঠানিক প্রস্তাব দেওয়া হয়নি। 

তবে বার্সেলোনা তার ব্যাপারে আগ্রহের বিষয়টি এখনো কোনো প্রস্তাবের মাধ্যমে পরিস্কার করেনি। সেজন্য আবারও জুভেন্টাসের সঙ্গে ডি মারিয়ার আলোচনা গতি পেয়েছে। 

গোল.কম জানিয়েছে, এক বছরের চুক্তিতে ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাসে যোগ দিতে সম্মত হয়েছেন ডি মারিয়া।

চুক্তির দৈর্ঘ্য নিশ্চিত হলেও এখনো কিছু পেপারওয়ার্ক বাকি আছে। সেগুলো সম্পন্ন হলেই আসবে আনুষ্ঠানিক ঘোষণা। জুভেন্টাসের হয়ে আগামী মৌসুমটি হতে পারে ইউরোপিয়ান ফুটবলে তার শেষ মৌসুম। কারণ বেশ কিছুদিন ধরেই তার দেশ আর্জেন্টিনায় শৈশবের ক্লাব রোজারিও সেন্ট্রালের হয়ে ক্যারিয়ারের ইতি টানার ইচ্ছের কথা বলে আসছেন তিনি। 

আগামী মৌসুম তুরিনে কাটিয়েই আর্জেন্টিনায় উড়াল দিতে পারেন তিনি। কয়েক দিন রোজারিও সেন্ট্রালের কোচের দায়িত্ব নিয়েছেন ডি মারিয়ার সাবেক সতীর্থ কার্লোস তেভেজ।

২০০৭ সালে পর্তুগিজ ক্লাব বেনফিকায় খেলে ইউরোপ যাত্রা শুরু হয়ে ডি মারিয়ার। এরপর খেলেছেন ইউরোপের নামী-দামী সব ক্লাবের হয়ে মাঠ মাতিয়েছেন; খেলেছেন রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড এবং পিএসজির মতো ইউরোপিয়ান জায়ান্টদের হয়ে।

ডেইলি বাংলাদেশ/আরএস

English HighlightsREAD MORE »