পরের রাউন্ডে নাদাল, সানিয়ার বিদায়

ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   ১২ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২৪ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

পরের রাউন্ডে নাদাল, সানিয়ার বিদায়

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:০২ ১৯ জানুয়ারি ২০২২   আপডেট: ১৬:০৩ ১৯ জানুয়ারি ২০২২

রাফায়েল নাদাল

রাফায়েল নাদাল

বেশ সহজেই অস্ট্রেলিয়ান ওপেনের তৃতীয় রাউন্ডে উঠে গেলেন স্পেনের টেনিস তারকা রাফায়েল নাদাল। বুধবার জার্মানির যোগ্যতা অর্জনকারী খেলোয়াড় ইয়ানিক হাফমানকে হারিয়ে দিয়েছেন তিনি।

এদিন ৬-২, ৬-৩, ৬-৪ গেমে হাফমানকে হারিয়েছেন নাদাল। তার জয় এসেছে ২ ঘণ্টা ৪২ মিনিটে। তবে একই দিনে অস্ট্রেলিয়ান ওপেন থেকে বিদায় নিয়েছেন সানিয়া মির্জা এবং রোহন বোপান্না।

রজার ফেদেরার এবং নোভাক জকোভিচের অনুপস্থিতিতে বিশ্বের প্রথম টেনিস খেলোয়াড় হিসেবে ২১তম গ্র্যান্ড স্ল্যাম জেতার দিকে এগোচ্ছেন নাদাল। ম্যাচের পর তিনি বলেছেন, ক্রমশ ছন্দ খুঁজে পাচ্ছেন।

নাদাল বলেন, প্রতিযোগিতা শুরুর আগে বলেছিলাম, সব কিছু নিখুঁত হবে না। কিন্তু যত ম্যাচ এগোচ্ছে, তত কোর্টে আরো ভাল ভাবে খেলতে পারছি । ঠিক পথেই এগোচ্ছি। যে পরিস্থিতি পেরিয়ে এসেছি, তারপরে আবার অস্ট্রেলিয়ান ওপেনে যে তৃতীয় রাউন্ডে খেলতে পারব, এটা একটা বড় ব্যাপার।

অন্যদিকে মহিলাদের ডাবলস থেকে বুধবার বিদায় নেন ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জা। ইউক্রেনীয় সঙ্গী নাদিয়া কিচেনককে নিয়ে ৪-৬, ৬-৭ গেমে তিনি হেরে গেছেন কাজা জুভান এবং তামারা জিদানসেক জুটির বিরুদ্ধে।

তার আগেই পুরুষদের ডাবলস থেকে বিদায় নেন রোহন বোপান্না এবং তার সঙ্গী এডুয়ার্ড রজার ভেসেলিন। তারা ৬-৩, ৬-৭, ২-৬ হারেন ট্রিট হুয়ে এবং ক্রিস্টোফার রুংকাট জুটির বিরুদ্ধে।

এ ছাড়া অন্যান্য খেলায় সপ্তম বাছাই মাতেয়ো বেরেত্তিনি ৬-১, ৪-৬, ৬-৪, ৬-১ হারিয়েছেন স্টেফান কোজলোভকে। ১-২ সেটে পিছিয়ে থেকেও জয় ছিনিয়ে নিয়েছেন ডেনিস শাপোভালভ।

ডেইলি বাংলাদেশ/এএল

English HighlightsREAD MORE »