আজকের রাশিফল (২৫ জুন)
15-august

ঢাকা, বৃহস্পতিবার   ১১ আগস্ট ২০২২,   ২৭ শ্রাবণ ১৪২৯,   ১২ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

আজকের রাশিফল (২৫ জুন)

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:৩৮ ২৫ জুন ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

আজ ২৫ জুন ২০২২, শনিবার। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি। তবে মনে রাখবেন জ্যোতিষী যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনিই!

মেষ 

আজ মঙ্গল ঘটবে। দীর্ঘ অসুস্থতা থেকে মুক্তি পাবেন। বিদেশ ভ্রমন ভাল ফল দেবে। অস্থির সময় বন্ধুদের পাশে থাকুন। ভালবাসার অভাব বোধ করবেন। সময়ের সঙ্গে সবকিছুই পাল্টাবেন। প্রেমের জীবন পাল্টাবে। ভুল যোগাযোগের কারণে মুশকিলে পড়বেন।

বৃষ 

নিরন্তন উদ্যমের সঙ্গে কাজ করতে হবে। বোধশক্তি মিলিয়ে কাজ করুন। ধৈর্য বজায় রাখুন। টাকাকড়ি পরিশোধ হবে। সন্তানের জন্য পরিকল্পনা করতে হবে। বাড়ির বাইরে কাজ না করলেই আজকে ভাল। শান্ত থাকতে হবে। জীবনের ব্যাপারে বেশি সজাগ থাকুন।

মিথুন 

নিজের ভাল লাগে এমন কাজ করুন। চমৎকার মনোভাব বজায় রাখতে হবে অন্যদের। মানসিক শান্তি থাকতে হবে। স্থিতি রাখুন। ইতিবাচক ফল পাবেন। মনোযোগ দিয়ে কাজ করুন। বিতর্ক থেকে দিতে থাকুন। কাছের মানুষের থেকে বিপদ থাকতে পারে।

কর্কট

স্বাস্থ্যের দিকে সময়কাল খারাপ যাবে। নিজেকে নিয়ে সতর্ক থাকুন। আর্থিক ঝুঁকি থাকবে। মেজাজ পরিবর্তন হবে। কৌতূহল কমাবেন না। নিজের জন্য কিছু সময় বের করলে মঙ্গল। সারাদিন বিচলিত থাকবেন। প্রিয়জনের থেকে নানা কিছু ঘটবে।

সিংহ

বাইরের কাজে মন দিন। শক্তি সঞ্চয় করতে হবে। দীর্ঘদিনের ঝামেলা থেকে বেরিয়ে আসবেন। অর্থ অপ্রত্যাশিত থাকবে। ভবিষ্যতের পরিকল্পনায় মন দিন। সীমাহীন আনন্দ থাকবে। অন্যের উপস্থিতিতে আজকে মুশকিলে পড়বেন। সারপ্রাইজ পাবেন।

কন্যা

ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে সময় কাটান। আজ অর্থ ব্যয় করতে হবে। শরীরের দিকে নজর দিন। অত্যধিক সমস্যা থাকলে এড়িয়ে যান সেগুলি। অতিরিক্ত উদারতা ভাল নয়। দিন একটু খারাপ যেতে পারে। খালি সময়ে বেশি ভাবনা চিন্তা করবেন না। মিথ্যে কথায় হতাশ হবেন না।

তুলা 

মানসিক কাঠিন্য থাকবে। জমি এবং আর্থিক লেনদেন থাকবে। পুরনো সম্পর্ক নতুন করে বাঁচাতে হবে। প্রেমের সম্পর্কে নতুন মোড়। সময় ঘুমিয়ে ব্যয় করবেন না। সঙ্গীর কারণে ভাল মেজাজে থাকবেন। বিবাহিত জীবনের সেরা দিন।

বৃশ্চিক 

দীর্ঘ ভ্রমন এড়িয়ে চলুন। মন থেকে দুর্বল হলে চলবে না। সমস্যার সঙ্গে সমাধান হতে হবে। অনেক কিছু উপকারে আসবে আজ আপনার। প্রেমে অপ্রত্যাশিত মোড়। আজ বন্ধুদের সঙ্গে সময় কাটান। পুরনো জিনিস নিয়ে সংকোচ করবেন না। পুরনো জিনিস দেখতে পেয়ে সুখী হবেন। মন বিষণ্ণ থাকবে। আজ অনেক কিছুই পরিষ্কার হবে আপনার সামনে।

ধনু 

সাম্প্রতিক ঘটনায় বিরক্তি হবে। জমা অর্থ নিজের কাজে লাগান। ব্যক্তিগত বিষয় আপনার নিয়ন্ত্রণে থাকবে। আজ মানুষের জন্য সময় বের করুন। বিবাহিত জীবনের কঠিন পর্যায়ে রয়েছেন। নিজেকে আটকান।

মকর 

জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। অশান্তি না করলেই ভাল। মন ভাল থাকবে। বেশ কিছু মানুষ চাকরি পেতে পারেন। আর্থিক অবস্থা অনুকূল। পরিবারের কিছু ঘটনা আজ মুশকিলে ফেলবে। ব্যক্তি সাধারণের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। হাটাহাটি করতে সাবধান।

কুম্ভ 

স্ত্রীর মনোযোগের কেন্দ্রবিন্দু আপনি। অহেতুক অর্থ নষ্ট করবেন। কাজ বুঝেশুনে করুন। বিতর্ক এড়াতে হবে। নতুন ঝামেলা করবেন না। সময়ের সঠিক ব্যবহার করুন। আজ নানা কারণে আহত হতে পারেন। কারওর প্রতি মনে অসন্তোষ রাখবেন না।

মীন

শক্তি থাকবে। কাজের চাপ থাকবে। নিজের অর্থ সাবধানে রাখুন। বুদ্ধি দিয়ে বিচার করবেন। গৃহের কাজ শেষ করুন। সঙ্গীর সঙ্গে সময় কাটান। প্রেমে থাকবেন। ঝগড়া থেকে বিরত থাকুন।

ডেইলি বাংলাদেশ/এএ

English HighlightsREAD MORE »