দু’বছর স্বামীর সঙ্গে শারীরিক সম্পর্ক নেই

ঢাকা, মঙ্গলবার   ২৮ জুন ২০২২,   ১৪ আষাঢ় ১৪২৯,   ২৮ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

দু’বছর স্বামীর সঙ্গে শারীরিক সম্পর্ক নেই, ডেটিং সাইটে খুঁজলেন শয্যাসঙ্গী

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:৪১ ১৮ জুন ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

বিবাহিত সম্পর্কে থাকলেও গত দু’বছর ধরে স্বামীর সঙ্গে শারীরিক কোনো সম্পর্ক গড়ে ওঠেনি। সহবাসে লিপ্ত হতে না চাওয়া এর মূল কারণ। স্বামীর সঙ্গে নিভৃতে এই বিষয়টি নিয়ে কথা বললেও কোনো সমাধান আসেনি।

দীর্ঘ দিন ধরে ভালোবাসার শরীরী উদ্‌যাপনে অংশ নিতে না পারার একটি ক্ষোভ জমা হচ্ছিল ৪০ বছর বয়সি স্ত্রী নিকির মনে। স্বামীর নির্লিপ্ত থাকা আরো বেশি অবাক করেছে দুই সন্তানের মা নিকিকে।

যে কোনো প্রেম বা বৈবাহিক সম্পর্কে সংসর্গ হচ্ছে অবিচ্ছিন্ন অংশ। সব সময়ে তার মাত্রা যে এক রকম থাকবে, তা নয়। কিন্তু বেশ অনেক দিনের জন্য তা বন্ধ হয়ে গেলে যে কোনো স্ত্রীর পক্ষে তা বেশ সমস্যাজনক ব্যাপার। নিকিও ব্যতিক্রম নন।

শেষ পর্যন্ত নিজের যৌনজীবন উন্নত করতে অনলাইনে ডেটিং সাইটে নিজের একটি প্রোফাইল খোলেন নিকি। সেখানে অনেক পুরুষের সঙ্গে তার আলাপ হয়। সবাই না হলেও অধিকাংশ পুরুষ হয়ে ওঠে নিকির শয্যাসঙ্গী। তাদের মধ্যেই একজনের সঙ্গে নিকির ভালোবাসার সম্পর্কও গড়ে ওঠে। শারীরিকভাবে অনেক দিন আগেই স্বামীর সঙ্গে দূরত্ব তৈরি হয়ছে, নিকি বুঝতে পারেন, এ বার মানসিকভাবেও তা বিচ্ছিন্ন হতে বসেছে।

স্বামীর সঙ্গে কোনো শারীরিক সম্পর্ক না থাকলেও নিকি সংসার ছাড়তে রাজি নন। তাতে তার সন্তানদের উপর অবিচার করা হবে বলে মনে করেন নিকি। বরং সংসারে থেকেই নতুন সম্পর্ক এগিয়ে নিয়ে যেতেই বেশি উৎসাহী তিনি।

ডেইলি বাংলাদেশ/এনকে

English HighlightsREAD MORE »