প্রেমিকের বিছানায় লম্বা চুল দেখে প্রেমিকার অদ্ভুত গোয়েন্দাগিরি

ঢাকা, বুধবার   ২৬ জানুয়ারি ২০২২,   ১২ মাঘ ১৪২৮,   ২১ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

প্রেমিকের বিছানায় লম্বা চুল দেখে প্রেমিকার অদ্ভুত গোয়েন্দাগিরি

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:২৫ ২৮ নভেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

লং ডিসটেন্স রিলেশনশিপে সাধারণত খুব কম সময়ের জন্যই একসঙ্গে সময় কাটানো হয়ে থাকে। যার ফলে প্রতিটি মুহূর্তই হয়ে ওঠে খুবই বিশেষ এবং মূল্যবান। আবার অনেকে সঙ্গীকে না জানিয়ে সারপ্রাইজ দিতে চলে আসেন যখন-তখন। মাঝে মধ্যে এতে বিপত্তিও ঘটতে পারে!

চমকে দিতে প্রেমিককে না জানিয়ে চার ঘণ্টার বিমানযাত্রা করে এসেছিলেন প্রেমিকা। ওই প্রেমিকার নাম হানা বিলে। এসেই প্রেমিক কতটা ‘বিশ্বাসী’ তার প্রমাণ পেয়েছেন। প্রেমিককে লুকিয়ে তার ব্যাপারে জানতে কীভাবে তিনি গোয়েন্দাগিরি করলেন তা ভিডিওতে জানিয়েছেন প্রেমিকা।

হানা বিলে জানান, প্রেমিকের বাড়ি এসে তার বিছানায় এক মহিলার লম্বা ব্লন্ড চুল পেয়েছিলেন। তা ঘিরেই প্রেমিকের ব্যাপারে সন্দেহ তৈরি হয় হানার মনে। হানা তখন ওই মহিলা কে তা জানার চেষ্টা শুরু করেন। প্রেমিকের ফেসবুকে বন্ধুতালিকা খুঁজে হানা দেখেন এ রকম চুল রয়েছে এমন এক জন প্রেমিকের শহরেই থাকেন। ওই তরুণীর প্রতি সন্দেহ হয় হানার। জানতে পারেন ওই নারী তার প্রেমিকের সহকর্মী।

তখন তাদের মধ্যে হওয়া মুছে দেওয়া বার্তাও উদ্ধার করে পড়েন হানা। সেই বার্তা দেখে হানার নিশ্চিত হন তার সন্দেহ নিয়ে। গেম খেলার ছলে বিভিন্ন সময় প্রেমিকের জবাব না দেওয়ার বিষয়টিও তখন পরিষ্কার হয় হানার কাছে। এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

ডেইলি বাংলাদেশ/এনকে

English HighlightsREAD MORE »