১২০০ টাকায় হ্যারি পটারের জাদুর টয়লেট!

ঢাকা, বুধবার   ২০ অক্টোবর ২০২১,   কার্তিক ৫ ১৪২৮,   ১২ রবিউল আউয়াল ১৪৪৩

১২০০ টাকায় হ্যারি পটারের জাদুর টয়লেট!

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪১ ২৪ সেপ্টেম্বর ২০২১  

১২০০ টাকায় হ্যারি পটারের জাদুর টয়লেট। ছবি সংগৃহীত

১২০০ টাকায় হ্যারি পটারের জাদুর টয়লেট। ছবি সংগৃহীত

হ্যারি পটারের সিনেমা আমরা সবাই দেখেছি। তার জাদুকরী কান্ড-কারখানা দেখে ভালোবাসেনি বা মোহিত হয়ে যায়নি এমন লোক খুব কমই আছে। অনেকেরই কার্টুন ক্যারেক্টার হিসেবে বা কমিক স্ট্রিপ হিসেবে হ্যারি পটার অগ্রাধিকার তালিকায় রয়েছে। তাই এক নারী হ্যারি পটারের ভক্ত যেভাবে হ্যারি পটারকে নিজের জীবনের অঙ্গ করে নিয়েছেন তা দেখলে চমকে যাবে যে কেউ।

হ্যারি পটারের বই তিনি তার নিজের টয়লেটের পুরোটাই হ্যারি পটারের জাদুর টয়লেটের আদলে বদলে দিয়েছেন। তার জন্য তার খরচ হয়েছে মাত্র এক হাজার ২০০ টাকা। সিনেমায় যেরকম টয়লেট দেখানো হয়েছে, ঠিক সেই রকমই তিনি হোগবার্টস টয়লেটের মতো বানিয়ে দিয়েছেন। ভিগানের বাসিন্দা তিনি। ৪০ বছর এই নারী প্লেয়ার স্টেপনি রিলে নিজের ৪১ বছর বয়সী বন্ধু জেমির সাহায্যে তার ছোট শৌচালয়টিকে জাদুকরী জায়গায় বদলে দিয়েছেন। 

শৌচালয়টিকে জাদুকরী পরিণত করেছে এই জুটি দুই বছর আগে তাদের এই ঘরটি কিনেছেন। তারপর থেকেই হ্যারি পটারের প্রতি তাদের ভালোবাসা প্রদর্শনের জন্য বিভিন্ন রকম পন্থা তারা ভাবতে শুরু করেন। ছোট বাথরুমের উপর থেকে নিচে বিভিন্ন তিলিসমি জিনিসের প্রতিকৃতি লাগিয়েছেন। রয়েল মেইল সংবাদপত্রে ক্লিনারের কাজ করেন প্লেয়ার। নিজের পটার সংগ্রহ থেকে ব্যান্ড, ফিল্ম এর সঙ্গে জড়িত বিভিন্ন সংবাদপত্র কাটিং সংগ্রহ করে বাড়িতে জমান। এমনকী সাবান এবং হাত মোছার তোয়ালে রাখার স্ট্যান্ড হোগার্টস থিমের উপর তৈরি করা হয়েছে। 

হ্যারি পটারের ভক্ত দম্পতিসংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে প্লেয়ার জানিয়েছেন, আমি শুরু থেকেই হারি পটার এর ভক্ত। এটাই মনমুগ্ধকর এবং ম্যাজিক ওয়ার্ল্ডে নিয়ে যায় যে আপনাকে অন্য দুনিয়ায় নিয়ে যাবে। এই আইডিয়া তখন মাথায় আসে যখন আমার হাতে হ্যারি পটারের প্রথম ওয়ালপেপার আসে। আমার সাথী জেমি এবং আমি দুবছর থেকে হ্যারি পটার সম্পর্কিত বিভিন্ন জিনিস সংগ্রহ করতে শুরু করি। দুজনেই পটারের খুব ভক্ত। 

ডেইলি বাংলাদেশ/এসএ