চার বছর পরপর বিয়ের নেশা ওঠে এই ব্যক্তির  

ঢাকা, বুধবার   ২৮ জুলাই ২০২১,   শ্রাবণ ১৩ ১৪২৮,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪২

চার বছর পরপর বিয়ের নেশা ওঠে এই ব্যক্তির  

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৫৭ ২০ জুন ২০২১  

চার থেকে পাঁচ বছর পরপর বিয়ের নেশা ওঠে এই ব্যক্তির। ছবি সংগৃহীত

চার থেকে পাঁচ বছর পরপর বিয়ের নেশা ওঠে এই ব্যক্তির। ছবি সংগৃহীত

যখন বিয়ে হয়, তখন সেই বন্ধন সারা জীবন অটুট থাকবে এমন ইচ্ছাই থাকে বর কিংবা বধূর। দম্পতি হিসেবে আমৃত্যু থেকেছেন দুজন দুজনার হয়ে, এমন উদাহরণই বেশি। এরপরও স্ত্রী বা স্বামীবিয়োগ, বিবাহবিচ্ছেদ ইত্যাদি কারণে অনেকেই সিদ্ধান্ত নেন দ্বিতীয় বিয়ে করার এমন কথা আমরা শুনেছি। তবে কখনো কি শুনেছেন একজন মানুষ প্রতি চার থেকে পাঁচ বছর পরপর বিয়ে করে? কি শুনেননি তো?এমনটাই হয়েছে ভারতের কানপুরে।

সেখানকার অনুজ চেতন কাঠারিয়া নামক একব্যক্তি পাঁচবার বিয়ে করেছেন। এখন ছয় নাম্বার বিয়ে করতে গিয়ে পুলিশের হাতে ধরা খেলেন। শুধু তাই নয়, একাধিক নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে তার। প্রাথমিক তদন্তে জানা যায়, আগের স্ত্রীদের সঙ্গে আইনগত বিচ্ছেদ না করেই একের পর এক বিয়ে করেছেন অনুজ। অনেক নারীকে ঠকিয়েছেন ও প্রতারণা করেছেন। শাহজাহানপুরের বাসিন্দা অনুজ সম্প্রতি ষষ্ঠ বিয়ের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। তবে বিয়ে সম্পন্ন হওয়ার আগেই তাকে গ্রেপ্তার করে পুলিশ।

মৈনপুরী জেলার এক নারীকে ২০০৫ সালে প্রথম বিয়ে করেন অনুজ। বিয়ে পাঁচ বছরের মধ্যে মামলা হয়। এরপর আবার বরেলি জেলার এক নারীকে বিয়ে ২০১০ সালে। এরপর আবার ৪ বছর পর উড়িয়া জেলার এক নারীকে বিয়ে করেন। তৃতীয় স্ত্রীর এক তুতো বোনকে বিয়ে এরপর। এই চতুর্থ স্ত্রী আত্মহত্যা করেন। আর এই আত্মহত্যা কারণ অনুজের আগের বিয়ের বিষয়ে জানতে পেরে তিনি এই কাজটি করেছেন। আবার ২০১৯ সালে পঞ্চম বিয়ে করেন। তবে বিয়ের পরই স্ত্রীকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন শুরু করেন। ফলে বাধ্য হয়েই থানায় অভিযোগ করেন পঞ্চম স্ত্রী।

আর সেখানে বলেন,  সে নিজেকে নেটওয়ার্ল্ডে ‘লাকি পাণ্ডে’ পরিচয় দিয়ে নারীদের ফাঁদে ফেলতেন। কাউকে বলতেন পেশায় ব্যবসায়ী, কাউকে স্কুল শিক্ষক, আবার কারো কাছে নিজেকে তান্ত্রিক বলে পরিচয় দিতেন। এরপর আশ্রমে ডেকে সমস্যা সমাধানের কথা বলে শারীরিকভাবে হেনস্থা করতেন। শুক্রবার ৩২ জন নারীর সঙ্গে কথা বলার সময়ই তাকে গ্রেপ্তার করে পুলিশ।

ডেইলি বাংলাদেশ/এসএ