যুক্তরাষ্ট্রে রোহিঙ্গার গুলিতে বাংলাদেশি নিহত

ঢাকা, রোববার   ০৩ জুলাই ২০২২,   ১৯ আষাঢ় ১৪২৯,   ০৩ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

যুক্তরাষ্ট্রে রোহিঙ্গার গুলিতে বাংলাদেশি নিহত

নিজস্ব প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:২৮ ১০ মার্চ ২০২২  

আলিত্যা কুমার আকাশ- ফাইল ফটো

আলিত্যা কুমার আকাশ- ফাইল ফটো

বাকিতে লটারি বিক্রি না করায় জার্জিয়ায় এক রোহিঙ্গার গুলিতে আলিত্যা কুমার আকাশ (৩২) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন।

গত ৪ মার্চ (শুক্রবার) রাত ১০টার দিকে জর্জিয়ার ডি-ক্লাব কাউন্টির ক্লার্কস্টন শহরে এ ঘটনা ঘটে।

জর্জিয়ার ক্লার্কস্টন পুলিশ জানায়, রাত ১০টার দিকে স্টপ অ্যান্ড সেভ ফুড মার্টে মোহাম্মদ জহির বিন মোহাম্মদ ফজল (৬০) নামের এক ক্রেতা তর্কের সময় ৩২ বছর বয়সী দোকান কর্মচারীর বুকে গুলি করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে।

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব জর্জিয়া সূত্রে জানা যায়, নিহত যুবকের নাম আলিত্যা কুমার আকাশ। তিনি বাংলাদেশের ঝিনাইদহের অধিবাসী। জার্জিয়ার ক্লার্কস্টন শহরে থাকতেন। আলিত্যা কুমার আকাশকে গুলি করার পর মোহাম্মাদ ফজল ঘটনাস্থল থেকে পালিয়ে যান এবং ডি-ক্লাব কাউন্টিতে একটি সড়ক দুর্ঘটনায় জড়িয়ে পড়েন। 

প্রত্যক্ষদর্শীদের দেওয়া বর্ণনার সঙ্গে মিলে গেলে মোহাম্মাদ ফজলকে পুলিশ গ্রেফতার করে। মোহাম্মদ ফজল একজন রোহিঙ্গা বলে জানা যায়। তিনি স্টপ অ্যান্ড সেভ ফুড মার্টে প্রায়ই লটারি খেলতে আসতেন এবং মাঝেমধ্যে বাকিতে লটারি খেলতেন। ঘটনার দিন আকাশ বাকি দিতে অস্বীকার করলে সে ক্ষীপ্ত হয়ে তাকে গুলি করে। মোহাম্মদ ফজলের বিরুদ্ধে হত্যার অভিযোগ আনা হয়েছে।

পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি নিহত হওয়ায় দেশে তার বাবা, মা ও ভাই-বোন পাগলপ্রায়। আলিত্যা কুমারের মরদেহ দেশে পাঠানোর প্রস্ততি নিয়েছে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব জর্জিয়া।

ডেইলি বাংলাদেশ/এমকেএ

English HighlightsREAD MORE »