শেয়ার বাজারে ‘কারিনা’

ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২,   ১৫ আশ্বিন ১৪২৯,   ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

শেয়ার বাজারে ‘কারিনা’

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:৫০ ১৬ আগস্ট ২০২২  

অভিনেত্রী কারিনা কাপুর

অভিনেত্রী কারিনা কাপুর

কারিনা কাপুরের হাতে ছবি নেই। ছবি নেই বলাটা হয়ত ভুল। কারণ এখন ছবিতে তার মনোযোগ নেই। সংসার আর সন্তান লালনেই ব্যস্ত। এর মাঝে নিজের একটি টকশো সঞ্চালনাও করেছিলেন। তবে এক বিখ্যাত প্রযোজকের পরামর্শে শেয়ার ব্যবসায় নাম লিখিয়েছেন কারিনা কাপুর।

বিষয়টির সত্যতা এখনও প্রমাণসহ মেলেনি। তবে যার পরামর্শে কারিনা শেয়ার ব্যবসায় মনোনিবেশ করেছেন তিনি হলেন রাকেশ ঝুনঝুনওয়ালা।

একাধিক বলিউড ছবির প্রযোজক ছিলেন রাকেশ। তার ঝুলিতে ‘ইংলিশ ভিংলিশ’, ‘কি এ্যান্ড কা’, ‘শমিতাভ’-এর মতো ছবি। তিনি নাকি অভিনেতাদের বিনিয়োগ সংক্রান্ত পরামর্শ দিতেও ভালবাসতেন। কারিনার সাথে এ নিয়ে কথাও হয়েছে। এর আগে প্রিয়াঙ্কা চোপড়াকেও তিনি শেয়ার ব্যবসায় টাকা লগ্নি করার পরামর্শ দিয়েছিলেন।

এক সংবাদ সংস্থা সূত্রে খবর, করিনাকে তিনি বলেছিলেন, ‘সঞ্চয়ের জন্য শেয়ার বাজারে টাকা বিনিয়োগ করা অত্যন্ত প্রয়োজন। আমি আপনাকে বলব রোজগারের অনেকটা অংশ শেয়ার বাজারে বিনিয়োগ করুন আপনারই লাভ হবে।’

রাকেশের স্টেটমেন্ট অনুযায়ী প্রিয়াঙ্কা চোপড়া জোনাসও তার পরামর্শ নিয়েছিলেন। শেয়ার বাজারে সফল হওয়ার মন্ত্র প্রিয়াঙ্কাকে দিয়েছিলেন রাকেশ। তবে এখন শোনা যাচ্ছে রাকেশের পরামর্শেই শেয়ার বাজারে কারিনা তার গচ্ছিত টাকা লগ্নি করছেন।’

তাই এই ব্যাপারে সাংবাদিকরা কারিনাকে প্রশ্ন করলেই এড়িয়ে যাচ্ছেন বারবার। বলছেন সময় এলে বলবো!’

ডেইলি বাংলাদেশ/এএইচএস

English HighlightsREAD MORE »