হাইকোর্টে সালমান খান

ঢাকা, সোমবার   ০৩ অক্টোবর ২০২২,   ১৯ আশ্বিন ১৪২৯,   ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

হাইকোর্টে সালমান খান

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২৪ ১৫ আগস্ট ২০২২  

সালমান খান

সালমান খান

শুধু মানহানি নয়, পানভেলে অবস্থিত ফার্মহাউসের প্রতিবেশীর বিরুদ্ধে সাম্প্রদায়িক উসকানিমূলক কাজ করারও অভিযোগে বম্বে হাইকোর্টে সরব হলেন সালমান খান। সোশ্যাল মিডিয়ায় দেওয়া সাক্ষাৎকারে তার বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে প্রতিবেশীর বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন ভাইজান। তার সেই আবেদন খারিজ করেছিল মুম্বাইয়ের সিটি সিভিল কোর্ট। এই রায়ের বিরুদ্ধেই আবার বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন ভাইজান। 

কয়েক মাস আগে কেতন কক্কর নামে ওই ব্যক্তি এক ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকার দিয়ে বলেন, সালমানের পানভেলের ফার্মহাউসে প্রকাশ্যে বেআইনি কার্যকলাপ ঘটে। কেতনের কথায়, সালমান নাকি এই ফার্মহাউস থেকে শিশুপাচার করেন। শুধু তাই নয়, কেতনের অভিযোগ এই ফার্মহাউজে নাকি বহু বলিউড অভিনেতাদের মৃতদেহ পোঁতা রয়েছে। সালমানের সঙ্গে আন্ডারওয়ার্ল্ডের যোগাযোগের অভিযোগও তোলা হয়।

কেতনের এই অভিযোগের বিরুদ্ধেই মুম্বাইয়ের সিটি সিভিল কোর্টে মানহানির মামলা করেন সালমান খান। তার আইনজীবীর কথা অনুযায়ী, কেতন অভিনেতার খামারবাড়ির পাশে জমি নেওয়ার চেষ্টা করেছিলেন। জমির লেনদেন অবৈধ হওয়ায় তা বারবার বাতিল হচ্ছিল। সেই কারণেই সালমান খান ও তার পরিবারের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলতে শুরু করেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »