যুক্তরাষ্ট্রের সবচেয়ে সুন্দরী ভারতীয় কে এই তরুণী?

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   ২০ আশ্বিন ১৪২৯,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

যুক্তরাষ্ট্রের সবচেয়ে সুন্দরী ভারতীয় কে এই তরুণী?

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:০৯ ৮ আগস্ট ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দীর্ঘ ৪০ বছর ধরে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হচ্ছে ‘মিস ইন্ডিয়া ইউএসএ’ প্রতিযোগিতা। ভারতের বাইরে দেশটির সবচেয়ে দীর্ঘ আয়োজন এটি। এখানে মূলত যুক্তরাষ্ট্র প্রবাসী তরুণীরা অংশ নিয়ে থাকেন।

এই সুন্দরী প্রতিযোগিতার এবারের আসরে বিজয়ী হয়েছেন আরিয়া ওয়ালভেকার। সম্প্রতি যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে অনুষ্ঠিত হয় প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। সেখানে সবাইকে টপকে সেরার মুকুট পরেন আরিয়া।

১৮ বছর বয়সী আরিয়া অনুভূতি প্রকাশ করে বললেন, ছোটবেলা থেকেই এটা আমার স্বপ্ন ছিল। আমি নিজেকে রূপালি পর্দায় দেখতে চাই। টিভি ও সিনেমায় কাজ করতে চাই।

মোট তিনটি শাখায় এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এগুলো হলো মিস ইন্ডিয়া ইউএসএ, মিসেস ইন্ডিয়া ইউএসএ এবং মিস টিন ইন্ডিয়া ইউএসএ। তিনটি প্রতিযোগিতায় যুক্তরষ্ট্রের ৩০টি অঙ্গরাজ্যের ৭৪ জন প্রতিযোগী অংশ নেন।

আরিয়া ওয়ালভেকার জানান, তার শখ নতুন নতুন জায়গায় ঘুরে বেড়ানো, রান্না করা এবং বিতর্কে অংশগ্রহণ করা। ইনস্টাগ্রামে এই তরুণীর হাজার খানেক ফলোয়ার রয়েছে। মাঝেমধ্যেই তিনি খোলামেলা ছবি পোস্ট করেন।

ইতোমধ্যে টেডএক্স-এ বক্তব্য দিয়েছেন আরিয়া। তিনি ভার্জিনিয়ার ব্রিয়ার উডস হাই স্কুলের শিক্ষার্থী। মানসিক স্বাস্থ্য ও শারীরিক ইতিবাচকতা নিয়ে কাজ করেন এই তরুণী। এছাড়া তিনি একটি নাচের স্কুল পরিচালনা করেন।

এবারের প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছেন সৌম্যা শর্মা। তিনি ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয়ে দ্বিতীয় বর্ষের প্রি-মেডিক্যাল স্টুডেন্ট। দ্বিতীয় রানার আপ সঞ্জনা চেকুরি।

মার্কিন মুলুকে ভারতীয়দের এই সুন্দরী প্রতিযোগিতা শুরু করেন ভারতীয়-আমেরিকান ধর্মাত্মা ও নীলম সরন৷ ধর্মাত্মা বলেন, আমি বিশ্বের সব ভারতীয়ের কাছে কৃতজ্ঞ। তারা বছরের পর বছর ধরে আমাদের সমর্থন করে আসছেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »