প্রিয়াঙ্কার ‘সোনা’য় কাপ ও প্লেটের দাম আকাশচুম্বী
15-august

ঢাকা, সোমবার   ০৮ আগস্ট ২০২২,   ২৪ শ্রাবণ ১৪২৯,   ০৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

প্রিয়াঙ্কার ‘সোনা’য় কাপ ও প্লেটের দাম আকাশচুম্বী

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:১৪ ৩ জুলাই ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভারতীয় খাবারের স্বাদ পৌঁছে দিতে মার্কিন যুক্তরাষ্ট্রে রেস্তোরাঁ ব্যবসা শুরু করেছেন সাবেক বিশ্ব সুন্দরী এবং বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। নিউইয়র্কে ‘সোনা’ নামেই সেই রেস্তোরাঁ খুলেছেন তিনি।

খাদ্যরসিক এবং প্রবাসীদের জন্য প্রিয়াঙ্কার রেস্তোরাঁর দেশিয় বিভিন্ন সুস্বাদু পদ পাওয়া যাবে। রেস্তোরাঁর মেনুতে আছে  ম্যাঙ্গো প্যাশন সরবত, সোনা চকটেল গেটক্স, টাকিলা ভর্তি গোলগাপ্পা, ক্রাব পুরি, কেভিয়ার, কোকোনাট চাটনি, শিঙাড়া, বড়া পাও, এগ অ্যান্ড চিজ ধোসা, মশলা এগ, মাসরুম ভুজি’সহ একাধিক আইটেম। এছাড়াও কলকাতার মাটন কাটলেট থেকে শুরু করে গোয়ার চিংড়ি আর দইয়ের কারি পাওয়া যায় সেখানে। পাশাপাশি বার্গার, পিৎজা, ফ্রেঞ্চ ফ্রাই, চিকেন, সালাদ তো আছেই।

জানা গেছে, নায়িকার রেস্তোরাঁয় সবচেয়ে কম দামি খাবার হলো শিঙাড়া। এক প্লেটে ৪টি শিঙাড়া থাকে, যার দাম ১২ ডলার বা ১ হাজার ১১০ টাকা। এক প্লেট ফুচকার দাম ১৪ ডলার বা ১২৯৫ টাকা। এখানে খাবারের দামই শুরু হয় ১২ ডলার থেকে। এই রেস্তোরাঁয় সবচেয়ে বেশি বিক্রির তালিকায় শীর্ষে রয়েছে চিংড়ির পাকোড়া ও চাটনি।

এখানেই শেষ নয়, প্রিয়াঙ্কার রেস্তোরাঁয় ব্যবহৃত তৈজসপত্রের দাম শুনলেও চোখ কপালে উঠবে। তার জিনিসপত্রের দাম এতই বেশি যে, সোশ্যাল মিডিয়ায় সেগুলো নিয়ে ট্রোল হচ্ছে।

জানা গেছে, নায়িকার রেস্তোরাঁয় ব্যবহৃত টেবিলক্লথের দাম প্রায় ৩১ হাজার টাকা। এছাড়াও একটি চায়ের কাপ ও প্লেটের দাম ৫ হাজার ৩০০ টাকা। চাটনি রাখার ছোট (৬টি) পাত্রের দাম ১৫ হাজার টাকা।

প্রিয়াঙ্কার রেস্তোরাঁ ‘সোনা’-তে তার নিজের ডাকনামে একটি প্রাইভেট ডাইনিং রয়েছে। যার নাম ‘মিমি’। এখানে ভারতীয় শিল্পীদের আঁকা ছবিও বিক্রি করা হয়।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »