নাক-ঠোঁট দিয়ে ঝরছে রক্ত, ক্ষতবিক্ষত প্রিয়াঙ্কার মুখ

ঢাকা, মঙ্গলবার   ২৮ জুন ২০২২,   ১৪ আষাঢ় ১৪২৯,   ২৮ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

নাক-ঠোঁট দিয়ে ঝরছে রক্ত, ক্ষতবিক্ষত প্রিয়াঙ্কার মুখ

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩০ ১৮ মে ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ক্ষতবিক্ষত চেহারা, নাক-ঠোঁট থেকে ঝরছে রক্ত। চোখে-মুখে আতঙ্কের ছাপ। প্রিয়াঙ্কা চোপড়ার এমন ছবি দেখে শরীর শিউরে উঠলো ভক্তদের। অভিনেত্রীকে নিয়ে রীতিমতো চিন্তায় তারা।

কী হলো প্রিয়াঙ্কার? তিনি সুস্থ আছেন তো? চোট লেগেছে নায়িকার? এমনই সব প্রশ্ন ঘুরপাক খাচ্ছে ভক্তদের মনে। আপতত নিজের ডেবিউ ওয়েব সিরিজ সিটাডেল-এর শ্যুটিং সারছেন প্রিয়াঙ্কা। আর সেই সিরিজের শ্যুটিং সেট থেকেই এমন ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা প্রশ্ন রাখেন, ‘তোমাদেরও কর্মক্ষেত্রে খুব কঠিন সময় যাচ্ছে কি?’

ছবিতে কালবো টপে ধরা দিয়েছেন প্রিয়াঙ্কা। থেঁতলানো মুখে এমন সেলফি কেন পোস্ট করলেন পিগি চপস? চিন্তিত ফ্যানেরা প্রশ্ন করেছেন, ‘তুমি ঠিক আছো তো?’ কেউ লিখেছেন, ‘এটা মেকআপ নাকি সত্যি চোট পেয়েছো?'

রুশো ব্রাদার্সের নেতৃত্বে তৈরি হচ্ছে সায়েন্স ফিকশন সিরিজ, সিটাডেল। আমাজন প্রাইম ভিডিয়োতে স্ট্রিম হবে এই সিরিজ। প্রিয়াঙ্কা ছাড়াও এই সিরিজে রয়েছেন হলিউড তারকা রিচার্ড ম্যাডেন। জানুয়ারিতে মেয়ে মালতি মেরি চোপড়া জোনাসের জন্মের পর ফের একবার কাজে ফিরেছেন প্রিয়াঙ্কা। গত ডিসেম্বরে সিরিজের লন্ডন শেডিউল শেষ করেছিলেন প্রিয়াঙ্কা।

এই মুহূর্তে প্রিয়াঙ্কার হাতে রয়েছে একগুচ্ছ প্রজেক্ট। হলিউডে ‘এন্ডিং থিংস’, ‘ইটস অল কামিং ব্যাক টু মি’-এর মতো প্রোজেক্ট রয়েছে তার হাতে, পাশাপাশি বলিউডে পরিচালক ফারহান আখতারের ‘জি লে জারা’ ছবিতে ক্যাটরিনা এবং আলিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেত্রী।

ডেইলি বাংলাদেশ/এনকে

English HighlightsREAD MORE »