সন্তানের মা হয়েছেন নায়িকা পপি

ঢাকা, মঙ্গলবার   ১৭ মে ২০২২,   ৩ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৫ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

সন্তানের মা হয়েছেন নায়িকা পপি

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০০ ১৯ জানুয়ারি ২০২২   আপডেট: ১১:৪৮ ২০ জানুয়ারি ২০২২

সাদিকা পারভীন পপি

সাদিকা পারভীন পপি

গেল প্রায় এক বছর ধরে নিখোঁজ ঢাকাইয়া চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা সাদিকা পারভীন পপি। নায়িকার নিখোঁজ হওয়ার ব্যাপারে অনেক গুজবই ডানা মেলে চলচ্চিত্র পাড়ায়। এমনও গুজব রটে মা হতে যাচ্ছেন তিনি। অবশেষে সেই গুজবই সিলমোহর পরলো। মা হলেন পপি। 

পপির বেশ কয়েকজন ঘনিষ্ঠ প্রযোজক, পরিচালক ও সহশিল্পী এই তথ্য নিশ্চিত করেছেন।

তবে কেউই পপির বিয়ের সময়, পাত্রের নাম-পরিচয় ও সন্তানের জন্ম নেয়ার সময়-নাম বলতে চাইছেন না। এ বিষয়ে তারা এখনো মুখে কুলুপ এঁটে রয়েছেন।

বর্তমানে চলচ্চিত্রপাড়া সরগরম শিল্পী সমিতির নির্বাচন নিয়ে। ২০১৭ সালে রিয়াজ, ফেরদৌস, পূর্ণিমা, রোজিনা, আলীরাজদের সঙ্গে নির্বাচন করে জয়ী হয়েছিলেন ‘কি জাদু করিলা’খ্যাত এই নায়িকা। শোনা গিয়েছিলো এবারে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে নির্বাচন করবেন পপি।

নির্বাচন তো দূর, নায়িকার দেখাই মিলছে না। তবে তিনি আলোচনায় থাকছেন রোজ রোজ। তাকে মিস করছেন সবাই, এমন আফসোস উঠে আসছে প্রতিদিন।

এদিকে পপির ঘনিষ্ট কিছু সূত্রে জানা গেল, পপি আছেন রাজধানী ঢাকাতেই। বিয়ে করে সংসারী হয়েছেন। পাত্র ব্যবসায়ী। সংসারে মন দিতেই নিজেক অভিনয় থেকে গুটিয়ে নিয়েছেন।

গর্ভবতী অবস্থায় পাড়ি দিয়েছিলেন মালয়েশিয়া। সেখানেই সন্তানের জন্ম দিয়েছেন তিনি। খুব দ্রুতই সন্তান এবং স্বামীসহ সবার সামনে এসে চমক দেবেন তিনি।

এদিকে শিল্পী সমিতির নির্বাচনে প্রার্থী হয়েছেন এমন কয়েকজন শিল্পীর সঙ্গে পপি প্রসঙ্গে কথা বলতে গেলে তারাও নায়িকার বিয়ে ও সন্তান হওয়ার বিষয় শুনেছেন বলে দাবি করেছেন। তাদের ভাষ্য, পপি একজন গুণী অভিনেত্রী। সিনিয়র অভিনেত্রী। বহু হিট-সুপারহিট সিনেমা তিনি দিয়েছেন। বয়স হয়েছে। বিয়ে থা করেছেন, মা হয়েছেন বলে শুনেছি।

তিনি নিজেকে সময় দিচ্ছেন। এটা তার ব্যক্তিগত অধিকার। আপাতত আমরা তাকে বিরক্ত করছি না। তিনি আপাদমস্তক একজন অভিনেত্রী, সিনেমার মানুষ। আজ বা কাল হয়তো ফিরবেন। যেখানেই থাকুন না কেন, দোয়া করি আমাদের পপি ভালো থাকুন।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »