অকপটে শাহরুখের গোপন তথ্য ফাঁস করলেন ফারাহ

ঢাকা, বৃহস্পতিবার   ১৯ মে ২০২২,   ৫ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৭ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

অকপটে শাহরুখের গোপন তথ্য ফাঁস করলেন ফারাহ

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:৫৬ ১৮ জানুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নিজের পরিচালিত দ্বিতীয় ছবিতেই দর্শকদের চমকে দিতে পুরোপুরি সফল হয়েছিলেন ফারহা খান। শাহরুখ খানের সিক্স প্যাক অ্যাবস থেকে বড়পর্দায় দীপিকা পাড়ুকোনকে এন্ট্রির টিকিট দেওয়া ছাড়াও এই ছবির একটি গানে প্রায় পুরো বলিউডকে হাজির করেছিলেন ফারহা।

তবে গানের ভিডিওতে দেখা যায়নি বেশ কয়েকজন বলিউড তারকাকে। তাদের মধ্যে একজন অমিতাভ বচ্চন। কেন তিনি হাজির হননি, সেই কারণ জানালেন ফারহা।

সম্প্রতি, কপিল শর্মার শো-তে হাজির হয়ে ফারহা জানালেন ব্যক্তিগত কারণেই ‘দিওয়ানগি’ গানের শুটিংয়ে হাজির হওয়ার প্রস্তাব নাকচ করে দিয়েছিলেন ‘শাহেনশাহ’।

শাহরুখের সঙ্গে যারা কাজ করেন, তারা সবাই জানে, তিনি শুটিং সেটে দেরি করে আসেন। কখনোই সঠিক সময়ে সেটে পৌঁছাতে পারেন না খান সাহেব। অবশ্য শুটিং সেরে সবার শেষেই বাসায় ফেরেন তিনি।

তবে দেরি করার এই রেকর্ড একবার ভেঙেছিল। সেটাও ফারাহ খান পরিচালিত সিনেমা ‘ওম শান্তি ওম’ সিনেমার একটি গানের শুটিংয়ে। ওই সিনেমার ‘দিওয়ানগি’ শিরোনামের গানে বলিউডের বহু তারকা পারফর্ম করেছিলেন। সবার সঙ্গে শাহরুখের নান্দনিক নাচ এখনও দর্শকদের চোখে লেগে আছে।

ফারহা বলেন, আসলে যেই মাসে এই গানের শুটিং আমরা সেরেছিলাম, ঠিক তখনই অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাইয়ের বিয়ে ছিল। সুতরাং চূড়ান্ত ব্যস্ত ছিলেন তিনি। অন্তত আমাকে তাই অমিতাভ বচ্চন বলেছিলেন।

দিলীপ কুমার এবং সায়রা বানুর জুটিকে যেন এই গানে দেখা যায়, সেই ব্যাপারেও চেষ্টার কোনো কসুর করেননি ফারহা এবং শাহরুখ। তবে শেষমেশ সেই চেষ্টা বিফলে যায়। এই গানের ভিডিওতে পরিচালক হাজির করতে চেয়েছিলেন দেব আনন্দকেও। তবে তার প্রস্তাব শুনেই পত্রপাঠ নাকচ করে দেন তিনি!

প্রসঙ্গত, ফারহা পরিচালিত ‘ওম শান্তি ওম’ ছবির এই ‘দিওয়ানগি’র তালে নাচতে হাজির হয়েছিলেন ধর্মেন্দ্র, জিতেন্দ্র, মিঠুন, সইফ আলি খান, সলমন খান, সঞ্জয় দত্ত, কাজল-এর মতো মতো বলিপাড়ার মোট ৩১টি হেভিওয়েট নাম। এবং শাহরুখ নিজে তো ছিলেনই।

ডেইলি বাংলাদেশ/এনকে

English HighlightsREAD MORE »