বউ-গার্লফ্রেন্ড সাবধানে রাখুন, নাসির ইস্যুতে সুবাহ

ঢাকা, রোববার   ২৮ নভেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৪ ১৪২৮,   ২১ রবিউস সানি ১৪৪৩

বউ-গার্লফ্রেন্ড সাবধানে রাখুন, নাসির ইস্যুতে সুবাহ

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:২৫ ২৩ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৬:৩৮ ২৩ ফেব্রুয়ারি ২০২১

ফাইল ছবি

ফাইল ছবি

বিয়ে করে বিপাকে পড়েছেন তারকা ক্রিকেটার নাসির হোসেন। ১৪ ফেব্রুয়ারি ‘ভালোবাসা দিবসে’ কেবিন ক্রু তামিমা তাম্মির সঙ্গে তার বিবাহবন্ধনের ছবি অন্তর্জালে বেশ উষ্ণতা ছড়িয়েছে। কিন্তু সপ্তাহ না পার হতেই নাসিরপত্নীর ‘সাবেক স্বামী’র দাবি, বিবাহবিচ্ছেদ ছাড়াই বিয়ের পিঁড়িতে বসেছেন নবযুগল।

এদিকে নাসিরের বিয়ে বিতর্ক নিয়ে গত কয়েকদিনে প্রকাশিত খবরের লিংক শোভা পাচ্ছে অভিনেত্রী হুমায়রা সুবাহর ফেসবুক প্রোফাইলে। রোববার (২১ ফেব্রুয়ারি) দুপুরে ফেসবুক লাইভে এসে আগুনে ঘি ঢালেন তিনি।

অভিনেত্রী বলেন, আজকে আমরা পার্টি করতে আসছি! আপনারা সবাই জানেন আমি কী কারণে আজ এতো খুশি। আরেকটা কথা বলি, আপনারা সবাই আপনাদের বউকে, গার্লফ্রেন্ডকে সাবধানে রাখবেন। যাতে এদিক-ওদিক ভাইগ্যা না যায়।

কয়েকদিন আগেও লাইভে এসেছিলেন সুবাহ। তা স্মরণ করে তিনি বলেন, সেদিনও লাইভে এসে আপনাদের বলেছিলাম, আপনাদের বউকে সাবধানে রাখেন, একটু হাড়ির খোঁজ-খবর নেন। আমার পেছনে লেগে কী লাভ? আমি আমার জায়গাতেই থাকবো, কোথাও ভাইগ্যা যাবো না। সুতরাং আপনারা আপনাদের বউয়ের দিকে খেয়াল রাখেন, ভাবিরা যাতে এদিক-সেদিক ভাইগ্যা না যায়।

২০১৮ সালে সুবাহর কয়েকটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিলো। ভিডিওতে তিনি নাসিরের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন। সেই ঘটনার পর ব্যাপক পরিচিত পান সুবাহ। তবে এসবই অতীত। বর্তমানে সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

উল্লেখ্য, শনিবার (২০ ফেব্রুয়ারি) তামিমার প্রথম স্বামী রাকিব হাসান দাবি করেন, আইনগতভাবে তাদের বিবাহবিচ্ছেদ ছাড়াই নাসিরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তামিমা। এ ব্যাপারে তামিমাকে ফোন করে কোনো সাড়া না পেয়ে উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি।

ডেইলি বাংলাদেশ/টিএএস/মাহাদী