ভিড়ের মধ্যে বলিউড নায়িকাদের সঙ্গে যা হয়

ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০,   কার্তিক ৭ ১৪২৭,   ০৫ রবিউল আউয়াল ১৪৪২

ভিড়ের মধ্যে বলিউড নায়িকাদের সঙ্গে যা হয়

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৪২ ১২ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৯:৫৭ ১২ সেপ্টেম্বর ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

বলিউডের নায়িকাদের ভিড়ের মধ্যে পেয়ে কেউ কেউ এমন সব কর্মকাণ্ড করে বসেন যা আসলে সহ্য করার মতো না। বলিউড নায়িকাদের সৌন্দর্য্যে শুধু ভারতই নয় পুরো বিশ্বই মগ্ন। এই অভিনেত্রীরা দর্শক অর্থাৎ তাদের ভক্তদের সামনে আসলে কেউ কেউ তাদের স্পর্শ করারও চেষ্টা করে। কিন্তু এমনও কিছু মানুষ আছে যারা যারা তারকাদের ব্যাক্তিগত অঙ্গও স্পর্শ করতে চায়।

আজকে এমনই কিছু অভিনেত্রীদের কথা বলবো, যারা ভক্তদের ভিড়ের মাঝে নির্যাতনের স্বীকার হয়েছেন-

ছবি: সংগৃহীত

সোনাক্ষী সিনহা: 
অক্ষয় কুমার এবং সোনাক্ষী সিনহা নিজেদের চলচ্চিত্রের সফলতার জন্য আজমীর শরীফ গিয়েছিলেন। সেখানে তাদের দেখে আশেপাশের লোকেরা ভিড় করেছিলেন। তাদের মধ্যে কিছু অভদ্রলোক সোনাক্ষী সিনহাকে স্পর্শ করার চেষ্ট করে। কিন্তু অক্ষয় কুমার এমনটা দেখে অভিনেত্রীকে হেফাজত করে ভিড় থেকে বাহিরে নিয়ে আসে। 

ছবি: সংগৃহীত

দীপিকা পাড়ুকোন:
বলিউডের সব থেকে সফল অভিনেত্রীদের মধ্যে একজন দীপিকা পাড়ুকোন। তিনি একটি ম্যাগাজিনের প্রমোশনের শপিং মলে গিয়েছিলেন। এরপরে তাকে দেখে উচ্ছ্বাসিত জনতার ভিড় হয়।  সিকিউরিটি ব্যবস্থা থাকা সত্ত্বেও কিছু কিছু মানুষ তাকে মারাত্মকভাবে উত্তপ্ত করার চেষ্টা করে। 

ছবি: সংগৃহীত

গোহার খান:
বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন ছিলেন গোহার খান। স্টার প্লাসের একটি রিয়েলিটি শোয়ের স্টেজে থাকার সময় একজন দর্শক তাকে সেখানে উঠেই থাপ্পর দেয়। কিন্তু দর্শকটি কেনো এমন করলো তা জানা যায়নি। 

ছবি: সংগৃহীত

ক্যাটরিনা কাইফ:
ক্যাটিনা কাইফের সঙ্গে ঘটা ঘটনাটি আসলেই আশ্চার্যজনক।  ২০১৫ সালে অভিনেত্রী পশ্চিমবঙ্গে থাকার সময় কিছু মানুষ তাকে উত্যক্ত করছিলো।  যখন ক্যাটরিনা দূর্গা পূজা শেষ করে সমারোহ থেকে বাহিরে বের হয়ে আসে তখন সাধারণ মানুষের অনেক ভিড় ছিলো এবং তারা উত্তেজিত হয়ে যায়। তাদের মধ্যে কিছু মানুষ ক্যাটরিনাকে অভদ্রভাবে স্পর্শ করার চেষ্টা করে। ভিড় এতটাই নিয়ন্ত্রণের বাহিরে চলে যায় যে, তখন সঙ্গে সঙ্গেই অতিরিক্ত নিরাপত্তার ব্যবস্থা করতে হয়।  পরে কোনোমতে অভিনেত্রীকে ভিড় থেকে বাহিরে আনা হয়েছিলো।

ছবি: সংগৃহীত

হিনা খান:
ছোট পর্দার অভিনেত্রী হিনা খান শপিং করার জন্য মার্কেটে গেলে সেখানে তার ভক্তদের ভিড়ের মাঝে পড়ে যান। তার মধ্যে একজন ভক্ত তার চুল ধরে জোড়ে টান দেন। এতে হিনা অনেক ব্যথা পেয়েছিলো। পরে তাকে কষ্ট করে ভিড় থেকে বের করে আনা হয়। 

ডেইলি বাংলাদেশ/টিএএস