কাঁটাতার ভেঙে জমি দখলের চেষ্টা, বাধা দিতে গিয়ে খুন হলেন ভাই

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   ২০ আশ্বিন ১৪২৯,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

কাঁটাতার ভেঙে জমি দখলের চেষ্টা, বাধা দিতে গিয়ে খুন হলেন ভাই

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৪১ ৮ আগস্ট ২০২২  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

টাঙ্গাইলে জমি নিয়ে সংঘর্ষে বড় ভাইয়ের হাতে ছোট ভাইকে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার (৮ আগস্ট) সকালে সখীপুর উপজেলার কামালিয়াচালা মধ্যপাড়ায় এ ঘটনা ঘটে। 

নিহত নাম ফালু মিয়া (৬০) কামালিয়াচালা মধ্যপাড়া এলাকার মৃত মিয়া চানের ছেলে। এ ঘটনায় নিহতের বড় ভাই বাবর আলী (৬৫), ছেলে নাজিম (৩৮), রোকেয়া (২৭), রহিম (৪০) ও তাহেরাসহ (৪০) পাঁচজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানায়, ক্রয়কৃত জমিতে কাঁটাতারের বেড়া দিয়ে ফালু ও তার ছোট ভাই টিপু বাড়ি নির্মাণ করেন। সেই জমির কাঁটাতার ভেঙে বড় ভাই বাবর আলী ও তার ছেলে নাজিম ২০-২৫ জন সংঘবদ্ধ হয়ে জমি দখলের চেষ্টা চালান। এ সময় বাঁধা দিতে গেলে তাদের দা ও শাবলের আঘাতে ছোট ভাই ফালু মিয়া গুরুতর আহত হন।

পরে তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় ফালু মিয়ার স্ত্রী আজিবন (৫০), ছেলে রিপন মিয়া (২৮), প্রতিবেশী মুঙ্গল আলী (৫২) ও তার স্ত্রী হালিমা আক্তার (৩৮) আহত হয়ে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

এ বিষয়ে সখীপুর থানার ওসি রেজাউল করিম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »