সেই বায়েজিদ কারাগারে
15-august

ঢাকা, শনিবার   ১৩ আগস্ট ২০২২,   ২৯ শ্রাবণ ১৪২৯,   ১৪ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

সেই বায়েজিদ কারাগারে

শরীয়তপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০৫ ৬ জুলাই ২০২২   আপডেট: ২০:০৮ ৬ জুলাই ২০২২

বায়েজিদ তালহা-ফাইল ফটো

বায়েজিদ তালহা-ফাইল ফটো

পদ্মাসেতুর রেলিংয়ের নাট খুলে টিকটক করার অভিযোগ গ্রেফতারকৃত বায়েজিদ তালহাকে সাতদিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে। বুধবার (৬ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে শরীয়তপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সামসুল আলমের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়।

গত ২৬ জুন পদ্মা সেতুতে এসে জাজিরা প্রান্তের রেলিংয়ের একটি নাট খুলে ফেলেন বায়েজিদ তালহা। এটি ভিডিও করে টিকটক অ্যাকাউন্টে ছড়িয়ে দেওয়া হয়। ঐ ভিডিও ছড়িয়ে পড়লে দেশজুড়ে তোলপাড় শুরু হয়। ঐ দিনই সিআইডি পুলিশ তাকে ঢাকার পল্টন এলাকা থেকে আটক করে।

আটকের পর সিআইডি পুলিশের পরিদর্শক শাহীনুল ইসলাম বাদী হয়ে পদ্মাসেতু দক্ষিণ থানায় ২৬ জুন রাতে বিশেষ ক্ষমতা আইনে মামলা করেন। নাট খোলার ঘটনায় বায়েজিদকে সহযোগিতা করায় মামলায় আরো আসামি করা হয় কায়সার আহম্মেদ নামে এক যুবককে। তার বাড়ি সাভারের নালিয়াসুর মুশুরিখোলা।

গ্রেফতারের পরদিন ২৭ জুন বায়েজিদকে আদালতে তুলে ঘটনা তদন্তের স্বার্থে রিমান্ডে নেওয়ার আবেদন করে সিআইডি পুলিশ। আদালত তার সাতদিনের রিমান্ড মঞ্জুর করে।

রিমান্ড শেষ হলে বুধবার বায়েজিদকে আদালতে হাজির করা হয়। আইনজীবী শহীদুল ইসলাম আসামির জামিন আবেদন করেন। আদালত শুনানি শেষে জামিনের আবেদন নামঞ্জুর করেন।

শরীয়তপুর জেলা আদালত পুলিশের পরিদর্শক জাহাঙ্গীর আলম বলেন, সেতুর রেলিংয়ের নাট খোলা যুবককে রিমান্ড শেষে আদালতে হাজির করা হয়েছে। আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

English HighlightsREAD MORE »