জামিন নিয়ে বাড়ি ফিরে প্রতিপক্ষের হামলায় লাশ হলো যুবক

ঢাকা, বুধবার   ১৯ জানুয়ারি ২০২২,   ৫ মাঘ ১৪২৮,   ১৪ জমাদিউস সানি ১৪৪৩

জামিন নিয়ে বাড়ি ফিরে প্রতিপক্ষের হামলায় লাশ হলো যুবক

মানিকগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:১৮ ১৩ জানুয়ারি ২০২২   আপডেট: ০৫:০৫ ১৩ জানুয়ারি ২০২২

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মানিকগঞ্জের সিংগাইরে মারামারির মামলায় জামিনে আসার পর জুলহাস ফকির (৩৬) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

বুধবারসন্ধ্যা ৭ টার দিকে উপজেলার জয়মণ্ডপ বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। নিহত জুলহাস ফকির স্থানীয় চরভাকুম গ্রামের নবাব আলী ফকিরের ছেলে। ওইদিন বিকালেই মারামারির মামলায় তিনি আদালত থেকে জামিন নিয়ে বাড়ি ফেরেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, গত ১১ নভেম্বর সিংগাইর উপজেলার জয়মণ্ডপ ই্উনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়।নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বোরহানের পক্ষে কাজ করেন জুলহাসসহ তার পরিবার। নির্বাচনের পর বিজয়ী নৌকার প্রার্থী শাহাদত হোসেনের কর্মীদের সাথে একটি মারামারির ঘটনা ঘটে। এ ঘটনায় দায়ের করা মামলায় জুলহাসসহ আরো কয়েকজনকে আসামি করা হয়।

আরো পড়ুন: সোমালিয়ায় গাড়ি বোমা হামলা, নিহত ৮

এ মামলায় বুধবার বিকালে আদালত থেকে জামিন নিয়ে বাড়ি আসেন জুলহাস।সন্ধ্যা ৭ টার দিকে তিনি জয়মণ্ডপ বাজারে গেলে প্রতিপক্ষ মজিবুর রহমানের ছেলে আলাল, দুলাল ও জামালসহ কয়েকজন তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসরা জুলহাসকে মৃত ঘোষণা করেন।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম মোল্লা জানান, পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের লোকজন জুলহাসকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় এখনও মামলা হয়নি, তবে যাদের নাম প্রকাশ করা হয়েছে তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ডেইলি বাংলাদেশ/আরএএইচ

English HighlightsREAD MORE »