কিশোরী মেয়েকে ধর্ষণ, বিচার চেয়ে মায়ের অনশন

ঢাকা, বুধবার   ২০ জানুয়ারি ২০২১,   মাঘ ৭ ১৪২৭,   ০৫ জমাদিউস সানি ১৪৪২

কিশোরী মেয়েকে ধর্ষণ, বিচার চেয়ে মায়ের অনশন

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:১১ ৯ নভেম্বর ২০২০   আপডেট: ০০:১৩ ৯ নভেম্বর ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে কিশোরী মেয়েকে ধর্ষণের প্রতিবাদে বিচার দাবি করেছেন ওই কিশোরীর মা।

রোববার বেলা ১১টার দিকে শ্রীপুর উপজেলা প্রশাসনের প্রধান ফটকে ফেস্টুন লিখে ওই মা তার কিশোরী মেয়েকে নির্য়াতনের বিচার দাবি করেন।  এ ঘটনায় শ্রীপুর থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগে নির্যাতিতা কিশোরীর মা একটি মামলা দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন- একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রফিকুল ইসলাম, মানিক মিয়ার ছেলে আশু এবং আশুর ছেলে জোবাইল।

মামলার বিবরণ থেকে জানা যায়, গত ১০ অক্টোবর ওই কিশোরীর মা ব্যক্তিগত কাজে ঢাকায় যান। এই সুযোগে পরদিন ১১ অক্টোবর সকাল ৬টায় পাশের বাড়ির রফিকুল ইসলাম, আশু এবং জোবাইল কিশোরী মেয়েকে শ্লীলতাহানি করে এবং ধর্ষণ চেষ্টা করে। ওই দিন সন্ধ্যায় আবারো একই কায়দায় কিশোরীকে একই ঘরে নিয়ে ধর্ষণ চেষ্টা করে। পরে কিশোরী ডাক চিৎকার করলে বাড়ির পাশের জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। 

এ ব্যাপারে কারো কাছে কিছু বললে কিশোরীকে ভয়-ভীতি দেখিয়ে খুন করার হুমকি দেয়। পরে কিশোরী তার মার ভাগিনার স্ত্রীকে বিস্তারিত ঘটনা খুলে বলে। 

১৮ অক্টোবর কিশোরীর মা ঢাকা থেকে ফিরে ঘটনার বিস্তারিত শুনে রোববার বেলা ১১টায় ফেস্টুন লিখে শ্রীপুর উপজেলা প্রশাসনের প্রধান ফটকের সামনে তার কিশোরী মেয়ে নির্যাতনের বিচার দাবি করেন। খবর পেয়ে পুলিশ নির্যাতিত কিশোরীর মাকে থানায় এনে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা নথিভুক্ত করে। 

শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, নির্যাতিতা ওই কিশোরীর মায়ের দেয়া অভিযোগের ভিত্তিতে একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ আসামিদের ধরতে অভিযান অব্যাহত রখেছে।

ডেইলি বাংলাদেশ/এমকে